বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রনেতা এস.এম জাকির হোসাইন ও চেম্বার নেতা মোঃকামাল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন



14248956_965749780217928_813292190_n

ফয়ছল মনসুর :: জাতিসংঘের সাধারন অধিবেশনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সফরসঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন  মৌলভীবাজার জেলার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের  সাধারন সম্পাদক, ছাত্র সমাজের অহংকার এস.এম জাকির হোসাইন।
৪র্থ বারের মতো এবারও  জাতিসংঘের সাধারন অধিবেশনে   মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সভাপতি ও ,মৌলভীবাজার জেলা  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মোঃকামাল হোসেন. যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন।
৬ ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক পত্রে  কামাল হোসেন  সহ  বাংলাদেশের ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে ৪০ জন বিশিষ্ট ব্যবসায়ী নেতার নাম প্রকাশ করা হয়।
আগামী ১৮ থেকে ২৫ শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে এই অধিবেশন চলবে। ৭১তম এই অধিবেশনে সারা বিশ্বের রাষ্ট্রপ্রধান, সরকার প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী সহ বিশিষ্টজনেরা অংশ নিচ্ছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সফরসঙ্গী হিসেবে  মৌলভীবাজার জেলার এই দু ‘কৃতি সন্তানের  অংশ নেওয়ার সংবাদে  দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক  এবং ডেইলি সিলেট ও সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ অভিনন্দন জানিয়েছেন।