রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

নবীগঞ্জে কুইজ প্রতিযোগিতা, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন



unnamed-5-1অজানাকে জানানোর উদ্দেশ্যে এলাকা ভিত্তিক ধারাবাহিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে নবীগঞ্জ সোস্যাল সার্ভিস ফাউন্ডেশন। এ প্রতিযোগিতায় বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অংশগ্রহন করে প্রায় ১ হাজার জন প্রতিযোগী। গতকাল শনিবার বিকেলে নবীগঞ্জ শহরের ম্যাপল হাই স্কুলে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র সাংবাদিক এটিএম সালাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। নবীগঞ্জ সোস্যাল সার্ভিস ফাউন্ডেশনের সভাপতি কবি ও ছড়াকার শেখ ছাদেক ইমতিয়াজ এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক নোমান সাদীর পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন- ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী রফিকুজ্জামান ইয়াছিন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি ও সাংবাদিক মাওলানা আব্দুর রকিব হক্কানী, কেন্দ্রীয় তালামীযের সদস্য আব্দুল মুহিত রাসেল, মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আমির উদ্দিন, ম্যাপল হাই স্কুলের প্রধান শিক্ষক মুজিবুর রহমান দিপু, প্রেসক্লাবের অফিস সম্পাদক ও ফাউন্ডেশনের সদস্য মতিউর রহমান মুন্না, রংধনু সাহিত্য পরিষদের সভাপতি রংধনু-রাজ মিল্টন, ইসলামিক পাঠাগার ও গবেষণা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি আবু জাফর রুমন, ইসলামী ব্যাংক কর্মকর্তা ইউসুফ আলী, বৈলাখীপুর মাদ্রাসার প্রিন্সিপাল লুৎফুর রহমান, উক্ত ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক পাবেল এন.জে, অর্থ সম্পাদক মুক্তার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শিপন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, সেলিম উদ্দিন, ডাঃ সুহেল রানা, স্বপ্ন-রাজ মোজাম্মিল প্রমুখ
প্রতিযোগিতায় ২৫ এর মধ্যে ২৪ মার্ক পেয়ে এককভাবে রুস্তুমপুর এলাকার কাউসার আহমেদ ১ম পুরস্কার অর্জন করে। ১০ প্রতিযোগির মধ্যে লটারীর মাধ্যমে ২য় স্থান অর্জন করে হয় পিটুয়া গ্রামের মোতাহিনা তাসনিম। ৩য় হয় শিবপাশা এলাকার রাজদ্বীপ দাশ পিয়াল, ৪র্থ পুরস্কার অর্জন করে ৫জন, ৫ম পুরস্কার অর্জন করে ৭ জন। বিজয়ীদের ফ্যান, মোবাইল ফোন, আয়রন মেশিন, সিরামিক মগ প্রিন্ট সহ আকর্শনিয় পুরস্কার প্রদান করা হয়। ১ম স্থান অধিকারী বিজয়ী অনুপস্থিত থাকায় তার পক্ষে পুরস্কার গ্রহন করে স্বপ্ন-রাজ মোজাম্মিল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত