বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

কুলাউড়ায় কারিতাসের সম্পদ হস্তান্তর



unnamed-2-49

কুলাউড়ার কর্মধায় কারিতাস সক্ষমতা প্রকল্পের সম্পদ হস্তান্তর করা হয়েছে। ২২ অক্টোবর শনিবার উপজেলার কর্মধা ইউনিয়নের মুরইছড়া ও রাঙ্গিছড়ায় পৃথক দুটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পদ হস্তান্তর করা হয়।
ওইদিন সকালে মুরইছড়ায় সম্পদ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারিতাস সিলেট অঞ্চলের জুনিয়র পোগ্রাম অফিসার চয়ন চক্রবর্তী, কারিতাস সক্ষমতা প্রকল্পের কুলাউড়ার মাঠ কর্মকর্তা শেখর আজিম, কর্মধা ইউপি সদস্য সিলভেষ্টার পাঠাং, সাংবাদিক সেলিম আহমেদ, কারিতাস সক্ষমতা প্রকল্পের কুলাউড়ার ফিল্ড এনিমেটর সরোয়ার আলম, বাবলু গণেষ, মুরইছড়া চা বাগানের পঞ্চায়েত সভাপতি জয় কিষোন সাহা। দুপুরে রাঙ্গিছড়ায় সম্পদ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারিতাস সিলেট অঞ্চলের জুনিয়র পোগ্রাম অফিসার চয়ন চক্রবর্তী, কারিতাস সক্ষমতা প্রকল্পের কুলাউড়ার মাঠ কর্মকর্তা শেখর আজিম, আমুলী পুঞ্জির মন্ত্রী প্রত্যুষ আসাক্রা, ডা. পিটার রুরাম, কারিতাস সক্ষমতা প্রকল্পের কুলাউড়ার ফিল্ড এনিমেটর সরোয়ার আলম, বাবলু গণেষ প্রমুখ।
অনুষ্ঠানে ১৫ জন চা শ্রমিককে গরু, ২৯ জন খাসিয়াকে ২টি করে শুকর, ৫ জনকে সবজি চাষের জন্য ৩০ হাজার টাকা, ৭ জনকে পান চাষের জন্য ৪২ হাজার টাকা, ৫ জনকে মোবাইলের দোকানের জন্য ৫০ হাজার টাকা, ৫ জনকে মুদি দোকানের জন্য ৫০ হাজার টাকা, ২ জনকে নার্সারী চাষের জন্য ১৬ হাজার টাকা, ২ জনকে মেকানিকের দোকানের জন্য ২০ হাজার টাকাসহ সর্বমোট ৬ লক্ষ ৮০ হাজার টাকার সম্পদ হস্তান্তর করা হয়।