সোমবার, ১৫ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

কারাবন্দি নেতা-কর্মীদের দেখলেন সুলতান মনসুর ও নাসের রহমান



স্টাফ রিপোর্টারঃ

নির্বাচনের সময় আটক হওয়া কারাবন্ধী নেতা-কর্মীদের দেখলেন ডাকসুর সাবেক ভিপি ও নব-নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমান।

মঙ্গলবার সকাল ও দুপুরে পৃথক ভাবে এই দুই নেতা তাদের নির্বাচনী এলাকার কারাবন্ধী নেতাকর্মী ও সমর্থকদের সাথে দেখা করেন। সকালের দিকে মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর এর পুত্র এম নাসের রহমান তার নির্বাচনী এলাকার আটক হওয়া নেতাকর্মীদের সাথে দেখা করেন।

এসময় তিনি মৌলভীবাজার জেলা কারাগারের প্রধান ফটকের সামনে অপেক্ষমান নেতাকর্মী ও কারাবন্ধী স্বজনদের উদ্দেশ্যে বলেন, “আমরা নির্বাচনে হারিনী ভোট চুরি করে আমাদের হারানো হয়েছে। ভোটের তফশীল ঘোষণার দিন থেকে ভোটের আগের দিন পর্যন্ত আমাদের নেতাকর্মী সমর্থকদের আটক করে কারাগার ভর্তি করা হয়েছে। বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে ভয়ভীতি প্রর্দশন করা হয়েছে। ভোটের দিন ও আগের রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সরকারদলীয় লোকজন জাল ভোট দিয়ে তাদের প্রার্থীকে বিজয়ী করেছে। তিনি নেতাকর্মীদের বলেন বিচারের ভার আল্লাহর হাতে দিয়ে ধৈর্য্য ধরেন। একদিন এদেশেই এদের বিচার করবে জনগণ।”

অপরদিকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের নব-নির্বাচিত সংসদ সদস্য ডাকসুর সাবেক ভিপি ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ দুপুরের দিকে মৌলভীবাজার জেলা কারাগারে আসেন। কারাবন্ধী নেতাকর্মী ও অনুসারীদের সাথে দেখা করেন।

এসময় জাতীয় এ নেতা বলেন, “ভোটের মাধ্যমে আপনারা এই অন্যায় ও জুলুমবাজির জবাব দিয়েছেন। আমি বিজয়ী হওয়ার পরও আনন্দ মিছিল করিনি কারন আমার প্রাণপ্রিয় নেতাকর্মী ও সমর্থকরা মিথ্যা, সাজানো ও গায়েবী মামলায় কারাগারে। ধৈর্য্য ধরেন আইনী প্রক্রিয়ার মাধ্যমেই আমরা তাদেরকে শিগগিরই মুক্ত করব ইনশাআল্লাহ। সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেন আমার এই বিজয় আপনাদের। আমার প্রাণপ্রিয় কুলাউড়া বাসী ও কারাবন্ধী নির্যাতিত সকল নেতাকর্মী ও সমর্থকদের জন্য এবিজয় উৎসর্গ করলাম।”