শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত



স্টাফ রিপোর্টারঃ
গ্রন্থাগারে বই পড়ি,আলোকিত মানুষ গড়ি,এই প্রতিবাদ্য নিয়ে মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও বই পড়া প্রতিযোগীতার মধ্যে দিয়ে জাতীয় গ্রন্থগার দিবস পালিত করেছে জেলা প্রশাসন,জেলা সরকারী গণ গ্রন্থাগার ও বিভিন্ন পাবলিক লাইব্রেরী।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউজের মুন হলে এসে মিলিত হয়।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো: তোফায়েল আহমদ এর সভাপতিত্বে ও পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক সাংবাদিক নজরুল ইসলাম মুহিবের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক মো: আশরাফুর রহমান,ভারপ্রাপ্ত পুলিশ সুপার আনোয়ারুল হক। সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সরকারী গণ গ্রন্থাগারের লাইব্রেরিয়ান মো: হাবিবুর রহমান।
বক্তব্য রাখেন- বাংলাদেশ গ্রন্থাগার সমিতির মৌলভীবাজার শাখার সভাপতি সৈয়দ মোকাম্মেল হোসেন মুন্না,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি,মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক অশোক কুমার সেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ সহ অন্যান্যরা। পরে বই পড়া প্রতিযোগীতা/১৮সালের বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করেন অতিথিরা।