বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

প্রার্থিতা ফিরে পেলেন কামাল হোসেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত



মো: কামাল হোসেন

ফয়ছেল মনসুরঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. কামাল হোসেন আপিল শুনানি শেষে তার মনোনয়ন বৈধ হয়েছে। এখন তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে আর কোন বাধা নেই।

সোমবার সকালে রিটার্নিং কর্মকর্তা এ প্রার্থিতা ফিরিয়ে দেন। চেয়ারম্যান পদে আর কোনও প্রার্থী না থাকায় এখন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার আর কোনা বাঁধা নেই। বিষয়টি নিশ্চিত করেছেন কামাল হোসেনের আইনজীবি এডভোকেট তপন পাল তপু।

কামাল হোসেন মৌলভীবাজার সদর উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান পদে একক প্রার্থী। তিনি বর্তমানে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ৪ বারের নির্বাচিত সভাপতি।

উল্লেখ্য, ২০ ফেব্রুয়ারি সকালে জেলা রিটার্নিং কর্মকর্তার মোঃ আশরাফুর রহমান মনোনয়নপত্র বাতিলের ঘোষণা করেন। পরে অপিল করলে তার মনোনয়ন বৈধ হয়।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ইন ইউকের সভাপতি মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে সদর উপজেলায় চেয়ারম্যান পদে দি চেম্বার অব চেম্বার কমার্স এর প্রসিডেন্ট মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মোহাম্মদ কামাল হোসেন একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার খবরে অভিনন্দন জানিয়েছেন।