বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার হওয়ায় আবু জাফর রাজুকে প্রবাস থেকে মকিস মনসুর এর অভিনন্দন



ডিএমবি ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ এর দায়িত্ব পেয়েছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মো. আবু জাফর রাজু। বৃহস্পতিবার জনপ্রাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

রাজু কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ছেলে। তিনি কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলামের বড় ভাই।

উপসচিব দিলসাদ বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, মো. আবু জাফর রাজুকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম সম্পর্ক পরিত্যাগ করে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্ট সাপেক্ষে ৬ গ্রেড বেতন ভুক্তস্কেলের সর্বোচ্চ ধাপে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হিসেবে চুক্তিতে নিয়োগ দেওয়া হলো।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার হওয়ায় আবু জাফর রাজুকে প্রবাস থেকে অভিনন্দন জানিয়ে উনার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন। এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার প্রত্যয়ে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে দেশে বিদেশে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন।