সোমবার, ১৫ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারে ডেমোক্রেসি ইন্টান্যাশনালের নারী ও যুব সমাবেশ



ডিএমবি ডেস্ক::

মৌলভীবাজারে রাষ্ট্র, গনতন্ত্র, রাজনীতি ও বাংলাদেশ আওয়ামী লীগের দলিয় গঠনতন্ত্র বিষয়ে নারী ও যুব সমাবেশ আয়োজন করে ডেমোক্রেসি ইন্টান্যাশনাল।

মঙ্গলবার (২৬ জুন) চৌমূহনাস্থ দাওয়াত হোটেল এন্ড রেস্টুরেনন্টে উক্ত অনূষ্টানে প্যানেল অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল আফজল, সাধারন সম্পাদক ওবায়দুর রহমান সালিক।

অনুষ্টানটি সঞ্চালন করেন- মৌলভীবাজার সদর উপজেলা যুবলীগের সহ সাংগঠনিক সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টান্যাশনাল রাজনৈতিক ফেলো এ এম যুবায়ের খাঁন।

উক্ত অনুষ্টানে দলের ভিবিন্ন ইউনিটের ৩০ জন নেতা/নেত্রী অংশ গ্রহন
করেন। এ সময় তাদের উদ্দেশ্যে রাষ্ট্র, গনতন্ত্র, রাজনীতি ও দলের গঠনতন্ত্র বিষয়ে আলোচনা করেন ডেমোক্রেসি ইন্টান্যাশনাল সিলেট রিজন্যাল ম্যানেজার সুদীপ্ত চৌধূরী ও উপজেলা যুবলীগের সহ সাংগঠনিক সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টান্যাশনাল রাজনৈতিক ফেলো এ এম যুবায়ের খাঁন।

তাদেরে ভিবিন্ন হ্যান্ড নোট ও নির্দেশিকা বিতরন করা হয়। অনুষ্টানটি উদ্বোধন করেন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান সালিক। সমাপনী বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল আফজল।

পেন্যাল বক্তরা- ডেমোক্রেসিকে ধন্যবাদ জানিয়ে বলেন এধরনের আয়োজন বর্তমান সময়ে জন্য খুবই যুগউপযোগী রাজনীতি, দলের গঠনতন্ত্র নিয়ে প্রশিক্ষন বিভিন্ন ধরনের সেমিনা ইত্যাদির মাধ্যমে নতুন প্রজন্মকে রাজনীতিতে আকৃষ্ঠ করা যাবে।