শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

আটক রাব্বি ২ দিনের রিমান্ডে



ডিএমবি ডেস্ক::

মৌলভীবাজার জেলার আথানগিরি এলাকার ৬ষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে রাব্বি মিয়ার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী বাহাউদ্দিনের আদালতে তাকে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়।

বাদী পক্ষে আইনজীবি এডভোকেট বিল্লাল হোসে বলন, ন্যায় বিচার ও রহস্য উদঘাটনের স্বার্থে আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় অভিযান চালিয়ে সোমবার ধর্ষক রাব্বিকে গ্রেফতার করে র‌্যাব-৯। ১৬ই জুন রবিবার বিকালে ধর্ষক রাব্বি মিয়া ও ধর্ষণে সহায়তাকারী জাহিদ মিয়ার বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মামলা দায়ের করেন।

থানার মামলা নং-:১৭ ধর্ষিতার মা বলেন, বিগত ১৫ই জুন কিশোরিকে আমার শাশুড়ীর কাছে রেখে আত্মিয়ের বাড়ীতে রোগী দেখতে যাই, সে দিন গভীর রাতে আমার শাশুড়ীর পাশে ঘুমিয়েছিল সোনামনি মেয়েটা। এ সময় ধর্ষক জাহিদ মিয়া ও রাব্বি মিয়া টিনের বেড়া কেটে ঘরে ঢুকে ভিকটিমের দাদী এবং কিশোরীকে বেধে ফেলে।

পরে ঊঠানে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে যায়। ভিকটিম ১৬ই জুন হতে ২৭ জুন পর্যন্ত মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চিকিৎসাধীন ছিলেন।