বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

তারা আমার বাচ্চাটিকে পশুর মতো টানছে , একটুর জন্য স্ত্রীকেও হারাতাম- মৃত নবজাতকের বাবা
মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল



কে.বি খানঁ বিজয়::

তারা আমার বাচ্চাটিকে পশুর মতো টানছে, একটুর জন্য স্ত্রীকেও হারাতাম আমি গরীব বিচার চাই সবার কাছে।

মৌলভীবাজারে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে কর্মরত নার্স ও ডাক্তারের ভুল চিকিৎসার কারণে মায়ের গর্ভে নবজাতক শিশুর মৃত্যু ও সঠিক চিকিৎসা অবহেলা করার প্রতিবাদে নিরাপদ চিকিৎসা চাই মৌলভীবাজার জেলা শাখার উদ্যেগে  মানববন্ধনে এ কথা বলেন সেই মৃত নবজাতক শিশুর অসহায় বাবা আউয়াল হাসান।

তিনি উক্ত মানববন্ধনে সেদিনের ঘটে যাওয়া নির্মম ঘটনার বর্ননা দিয়ে বলেন যে, “আমার বাচ্চা মারা গেছে আমি তো আর ফিরে পাবোনা। তবে আমি এর বিচার চাই। প্রয়োজন হলে আমার বাচ্চার ময়নাতদন্ত করা হউক”।

 

সোমবার সকাল ১১ ঘটিকায় সংগঠনের সভাপতি আজগর আলীর সভাপতিত্বে ও সমন্বয়ক আব্দুস সালামের পরিচালনায় উক্ত প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বখশি ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকের আহমদ (অপু), সংগঠনের সেক্রেটারী ফুয়াদ আহমদ, নিহত শিশুর বাবা, চৌধুরী মোহাম্মদ মেরাজ ও বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ সংগঠনের সদস্য ও স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে প্রধান অতিথির বক্তব্য রেখে সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বখশি ইকবাল বলেন, সঠিক তদন্ত করে এর বিচার চাই আমরা। প্রয়োজন হলে আমরা পরবর্তীতে আরোও কঠোর পদক্ষেপ গ্রহন করবো। আমরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করবো। আমরা চাই এর সঠিক বিচার হউক।