শুক্রবার, ৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

করোনা ভাইরাসের কারণে বৃটেনে স্কুল সহ বিভিন্ন মসজিদ বন্ধ ঘোষণা



মকিস মনসুর: বৃটেনে বুধবার পর্যন্ত করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১০৪-এ আক্রান্ত হয়েছেন ২৬২৬ জন .বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন।

বুধবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর কার্যালয় ১০ ডাউনিং ষ্ট্রিটে আয়োজিত প্রেস কনফারেন্সে তিনি বলেছেন শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ রাখা হবে।

তবে তিনি বলেছেন তিনি এই মেয়াদ যতটা সম্ভব কম রাখতে চেষ্টা করবেন। আগামী মে ও জুন মাসে অনুষ্ঠিতব্য পাবলিক পরীক্ষা বাতিল করা হয়েছে। লন্ডনের রাস্তায় আর্মি। অবস্থা কোনদিকে মোড় নিচ্ছে বুঝা মুশকিল।

পুরোপুরি লক ডাউনের দিকেই ধাবিত হচ্ছে বৃটেন।এদিকে করোনা ভাইরাস এর কারনে স্থানীয় ও জাতীয় পারিপার্শিক অবস্থার পরিপেক্ষিতে এবং মুসল্লিদের বৃহত্তর কল্যানার্থে গ্রেট বৃটেনের লন্ডনের অন্যান্য বড় বড় মসজিদগুলোর সাথে সমন্বয় করে এবং কাউন্সিল অব মস্কের অধীন অর্ধশতাধিক মসজিদের সাথে ঐক্যমত্য হয়ে ইউরোপের বৃহত্তম মসজিদ ইস্ট লন্ডন মসজিদ গতকাল এশার পর থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে।

মসজিদের প্রধান খতিব শাঈখ এস এম আব্দুল কাইয়ুম এশার জামাতের পর কান্না জড়িত কন্ঠে এ ঘোষনা দিয়েছেন। এছাড়াও বৃটেনের ওয়েলসের কাডিফ সহ বৃটেনের বিভিন্ন মসজিদ ইতিমধ্যে বন্ধ ঘোষণা করা সংবাদ পাওয়া গেছে।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত