বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার ল’ স্টুডেন্টস এন্ড লিগ্যাল এসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরন



কোভিড-১৯ মহামারিতে কেও যেনো অনাহারে মারা না যায় এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের ল’ স্টুডেন্ট নিয়ে গড়া “Moulvibazar Law Student’s and Legals Association” এর পক্ষ থেকে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২১ মে) শহরের রাজনগর উপজেলার মোকামবাজার এলাকায় প্রায় অর্ধশত পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় Moulvibazar Law Students & Legals Association এর Founder Member আখলাকুর রহমান জাবের বলেন, আমরা যারা ই এখানে উপস্থিত হয়েছি সবাই আমরা আইনের ছাত্র। আইন নিয়ে পড়ালিখা করছি বা করেছি সিলেট- ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। কিন্তু আমাদের সবার বাড়িই মৌলভীবাজার। তাই আমরা এই এসোসিয়েশনের মাধ্যমে সবাই মিলে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেই। আমাদের এসোসিয়েশনের সাথে আরো অনেকেই কন্ট্রিবিউট করেছেন তাই তাদের প্রতিও কৃতজ্ঞতা রইল। আর আপনারা এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত হয়েছেন যা সত্যিই প্রশংসার যোগ্য। আপনাদের কাছ থেকে আমরা কিছুই চাই না, শুধু চাই আপনারা যেনো সতর্ক থাকেন এবং আপনাদের পরিবারকে সতর্ক রাখেন।

এসময় এলাকার সম্মানীয় অথিতিদের পাশাপাশি এসোসিয়েশনের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন তমাল ,নাদিয়া খান ,তাসফিয়া মোস্তফা, দীপন, মুরাদ, নাইম, তানিম সহ অনেকেই।

উল্লেখ্য, ২০১৮ সালেও “Moulvibazar Law Student’s and Legals Association” এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছিল। এবং আগামীতেও তা অব্যাহত থাকবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত