শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক হিসাবে নিয়োগ পেয়েছেন বহুমুখী প্রতিভার অধিকারী মীর নাহিদ আহসান



জেসমিন মনসুর ;২৫ জুন মৌলভীবাবাজার সহ ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক আদেশ জারি করা হয়েছে।

২২তম বিসিএস প্রশাসন ক্যাডারের চৌকস কর্মকর্তা, বহুমুখী প্রতিভার অধিকারী সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে মৌলভীবাজার জেলা প্রশাসক হিসাবে নিয়োগ দেওয়া হয়।

আর মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিনকে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক করা হয়েছে। তিনি প্রায় এক বছর আগে প্রথম নারী জেলা প্রশাসক হিসেবে মৌলভীবাজারে যোগদান করেন। এর আগে তিনি নীলফামারির জেলা প্রশাসক ছিলেন।
এদিকে দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদকমন্ডীর চেয়ারম্যান জি এম মাহমুদ মিয়া ও ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর মৌলভীবাজার জেলার নতুন জেলা প্রশাসক হিসাবে পদায়ন লাভ করায় আমাদের পত্রিকার পক্ষ থেকে স্বাগত জানিয়ে বিদায়ী জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর মত অতীতের ধারাবাহিকতা বজায় রেখে মৌলভীবাজার জেলার উন্নয়নে নতুন জেলা প্রশাসক হিসাবে যথাযথ পদক্ষেপ গ্রহণে আর ও বলিষ্ট ভৃমিকা রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত