বুধবার, ৮ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ব্যাক্তির দাফন সম্পন করেছে সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশন।



নাজমুল সুমন ;মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়ের খারপাড়া গ্রামের মরহুম আব্দুস সাত্তার এর পুত্র মোহাম্মদ এরশাদ মিয়া (৬০) এর গোছল, জানাজা ও দাফন সম্পন্ন করেছে কোভিড -১৯ করোনায় উপসর্গ নিয়ে বা নিশ্চিত
মৃত্যু ব্যাক্তির দাফন কাজে নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশন.। রাজনগর উপজেলার নির্বাহী কর্মকতা প্রিয়াঙ্কা পাল এর নির্দেশনায় গত ১ জুলাই বুধবার সকাল ১১ টায় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর সিনিয়র সদস্য মাওলানা হিফজুর রহমান এর ইমামতি ও তাকরীম ফাউন্ডেশন এর সদস্যদের সহযোগিতায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ সময় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার (জুনেদ) জেলা টিম সমন্নয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য, মোহাম্মদ ছোবহান আলী, সাবেক ইউপি মেম্বার শেখ তোফায়েল আহমদ, মোহাম্মদ তাজুল ইসলাম ও মোহাম্মদ ইবাদ মজুমদার সহ প্রমুখ সদস্যবৃন্দ.। তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম (জুনেদ) আমাদের জানান, রাজনগর উপজেলার নির্বাহী কর্মকতা প্রিয়াঙ্কা পাল এর নির্দেশনায় জেলা টিমের সদস্যদের নিয়ে আজ এখানে উপস্থিত হয়ে ইসলামী শরীয়ত অনুযায়ী৷ মৃত এরশাদ মিয়ার গোছল, জানাজা ও দাফন সম্পন্ন করেছি। ইনশাআল্লাহ তাকরীম ফাউন্ডেশন আগামীতেও এই ধরনের মানবিক কাজে সহায়তা করতে প্রস্তুত রয়েছে বলে তিনি অভিমত ব্যাক্ত করেছেন।
এদিকে সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফাউন্ডেশনের প্রেট্রন ও প্রধান সমন্নয়ক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা এবং বৃটেনের কমিউনিটি লিডার ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর বৃটেন থেকে টেলিবার্তায় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম জুনেদ এর নেতৃত্বে রাজনগর উপজেলার খারপাড়া গ্রামের মৃত্যু এরশাদ মিয়ার গোছল, জানাজা ও দাফন সম্পন্ন করায় সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও স্যালুট জানিয়ে করোনা উপসর্গ নিয়ে বা নিশ্চিত মৃত্যু ব্যাক্তির পরিবারের পাশে দাঁড়িয়ে তাকরীম ফাউন্ডেশনের সদস্যরা মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না এই মন্ত্রে উজ্জীবিত হয়ে করোনার এই মহা সংকটে নিজের জীবনের ঝুঁকি নিয়ে ও মানবতার কল্যাণে, মানবিকতার যে দূষ্টান্ত রেখে চলছে ওঁদেরকে সাপুট করার মানসে দেশে- বিদেশে বসবাসকারী সকল বিত্তশালীদের চিত্ত দিয়ে তাকরীম ফাউন্ডেশন এর করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন। এখানে উল্লেখ্য যে ইতিমধ্যে তাকরীম ফাউন্ডেশন এর টিমের সদস্যরা মৌলভীবাজার শহরের গোবিন্দ শ্রী এলাকার ইলেকট্রিশিয়ান কমরু মিয়া ও মৌলভীবাজার সদরের ১০ নং নাজিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি জননেতা সুলেমান আহমদ এবং নাবিলা ফার্মেসীর মালিক সহ জেলার মোট ৫ টি লাশের এর গোছল, জানাযা ও দাফন সম্পন্ন করেছে বলে জানা গেছে।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত