মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু আর ও দু’জনের দাফন সম্পন্ন করেছে তাকরীম ফাউন্ডেশন অব মৌলভীবাজার।



লিমন ইসলাম ;কোভিড -১৯ বা করোনা ভাইরাসে (সন্দেহভাজন বা নিশ্চিত) রোগে মৃত ব্যক্তির দাফন কাজে নিয়োজিত মৌলভীবাজারের সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফিন্যারেল ফাউন্ডেশন এর সদস্যরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে, মানবিকতার যে বিরল দূষ্টান্ত রেখে চলছে এজন্য মৌলভীবাজার জেলাবাসীর পক্ষ থেকে করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের স্যালুট জানাতে চাই। ইতিমধ্যে তাকরীম ফাউন্ডেশন এর টিমের সদস্যরা মৌলভীবাজার শহরের গোবিন্দ শ্রী এলাকার ইলেকট্রিশিয়ান কমরু মিয়া ও মৌলভীবাজার সদরের ১০ নং নাজিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি জননেতা সুলেমান আহমদ নাবিলা ফার্মেসীর মালিক এবং মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়ের খারপাড়া গ্রামের মরহুম মোহাম্মদ এরশাদ মিয়া সহ জেলার মোট ৬ টি লাশের এর গোছল, জানাযা ও দাফন সম্পন্ন করেছে বলে জানা গেছে। এদিকে গত ২ জুলাই বৃহস্পতিবার একই দিনে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু আরও দু’জনের গোছল, জানাযা ও দাফন সম্পন্ন করেছে। বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ মৌলভীবাজার জেলার সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক রাব্বির পিতা, মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফা পুর ইউনিয়নের সোনাপুর গ্রামের বাসিন্দা প্রবীন মুরব্বী মৃত তোফাজ্জল হক (তপু)
সাহেবের গোছল, জানাজা ও দাফন করল তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার। মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান এর নির্দেশনায়, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদ এর উপস্থিতিতে সেচ্ছাসেবকলীগ নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতির মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধা ৬.৩০ মিনিটে তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর সিনিয়র সদস্য মাওলানা মাওলানা মাহফুজুর রহমান এর ইমামতি ও তাকরীম ফাউন্ডেশন এর সদস্যদের উপস্থিতিতে দাফন সম্পন হয়। এ সময় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার (জুনেদ), সহকারী টিম প্রধান, এস,এম গোলাম কিবরিয়া, জেলা টিম সমন্নয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য, মোঃ ছোবহান আলী, সাবেক ইউপি সদস্য ৫ নং ওয়ার্ড ১১ নং মোস্তফা পুর, ইউনিয়ন,
সিনিয়র সদস্য,আব্দুল আহাদ,সিনিয়র সদস্য, মোঃ মনির মিয়া,সিনিয়র সদস্য,মোঃ তাজুল ইসলাম,সিনিয়র সদস্য, আলমগীর আহমদ,মোঃ জসিম উদ্দীন, সেলিম আহমদ, মোঃ শিপন মিয়া, মোস্তাকিম আহমদ মহিন, শাহিন আহমদ, উপস্থিত ছিলেন। মৃত তোফাজ্জল হক (তপু) বৃহস্পতিবার (২জুলাই) দুপুর ১.২০ মিনিটে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্য বরণ করেন।
এদিকে মৌলভীবাজার পৌর শহরের লিয়াকত আলী সড়ক, রঘুনন্দন পুর এর বর্তমান বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশের সাব ইন্সপেক্টর মোঃ মহসীন রেজভী (৬৫) এর গোছল, জানাজা ও দাফন করল তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন এর নির্দেশনায়,মৌলভীবাজার পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদ এর সার্বিক সহযোগিতা ও উপস্থিতিতে বৃহস্পতিবার (২ জুলাই) ১১,৩০ মিনিটে তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর সিনিয়র সদস্য মাওলানা মাওলানা মাহফুজুর রহমান এর ইমামতি ও তাকরীম ফাউন্ডেশন এর সদস্যদের উপস্থিতিতে দাফন সম্পন হয় শহরের ঠিকর বাড়ী কবরস্থানে। এ সময় তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার (জুনেদ), সহকারী টিম প্রধান, এস,এম গোলাম কিবরিয়া, জেলা টিম সমন্নয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য,আব্দুল আহাদ,সিনিয়র সদস্য, মোঃ মনির মিয়া,সিনিয়র সদস্য,মোঃ তাজুল ইসলাম,সিনিয়র সদস্য, আলমগীর আহমদ, মোঃ জসিম উদ্দীন, শাহিন আহমদ ,উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে মৃত মোঃ মহসীন রেজভী বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলার কসবা উপজেলায়। মৃত মোঃ মহসীন রেজভী বৃহস্পতিবার (২ জুলাই) মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে বিকাল ৩,৪৫ মিনিটে মৃত্যু বরণ করেন। এদিকে তাকরীম ফাউণ্ডেশন অব মৌলভীবাজার এর প্রেট্রন ও প্রধান সমন্নয়ক এবং একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা বৃটেনের কমিউনিটি লিডার ও মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর এক শোকবার্তায় মৌলভীবাজার জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক রাব্বি এর পিতা, মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফা পুর ইউনিয়নের সোনাপুর গ্রামের কৃতি সন্তান প্রবীন মুরব্বী মৃত তোফাজ্জল হক (তপু) সাহেব ও অবসরপ্রাপ্ত পুলিশের সাব ইন্সপেক্টর মোঃ মহসীন রেজভী সাহেবের মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মরহুমদের আত্তার মাগফেরাত কামনা করেছেন।

তাকরীম ফিন্যারেল ফাউন্ডেশন এর সদস্যদের কাজের ভূয়সী প্রশংসা করে মোহাম্মদ মকিস মনসুর বলেন নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে মানবিকতার যে বিরল দূষ্টান্ত রেখে চলছে করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত