সোমবার, ২৮ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজার শেখ বোরহান উদ্দিন সোসাইটির পক্ষ থেকে কুলাউড়ায় করোনায় মৃত্যু ব্যাক্তির দাফন সম্পন্ন।



জেসমিন মনসুর;মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু হয়েছে।তিনি কুলাউড়া পৌরসভার মরহুম মোবারক হোসেনের
ছেলে গোলাম রব্বানী (৬৫)। তিনি গত রাত ২টা ৫০ মিনিটে সিলেটের নর্থইষ্ট মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেছেন।
গত ৫ আগস্ট দুপুর ২টায় স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করেছে শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির কোভিড ১৯ টিম। করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে সাথে সাথে মৃত ব্যক্তির বাড়িতে অবস্থান করেন ,মৃত ব্যক্তির আত্নীয়- স্বজন ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরীর সাথে কথা বলে মৌখিক অনুমতি পাওয়ার পর সার্বিক প্রস্তুতি নিয়ে শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির কোভিড ১৯ টিম দুপুর দুইটায় স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করে।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বলেন, সরকারি স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য শেখ বোরহান উদ্দিন ইসলামি সোসাইটিকে দায়িত্ব দেয়া হলে তারা লাশ দাফনের যাবতীয় কার্যক্রম পরিচালনা করে। কুলাউড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শেখ বোরহান উদ্দিন ইসলামি সোসাইটির কোভিড ১৯ টিমকে অনেক ধন্যবাদ।
দাফন-কাফনে উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন ইসলামি সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, টিম লিডার আশরাফুর রহমান খান, জুড়ী উপজেলা টিম লিডার মনিরুল ইসলাম, সহকারি টিম লিডার অমিত আল হাসান, টিম সদস্য আব্দুল কাইয়ুম, ও রফিকুল ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ। মৌলভীবাজার শেখ বোরহান উদ্দিন সোসাইটির চীফ প্রেট্রন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এক শোকবার্তায় মরহুম গোলাম রব্বানীর মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মৌলভীবাজার শেখ বোরহান উদ্দিন সোসাইটির সদস্যদের কাজের ভূয়সী প্রশংসা করে মোহাম্মদ মকিস মনসুর বলেন নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে মানবিকতার যে বিরল দূষ্টান্ত রেখে চলছে করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন।।