শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলা যুব কল্যাণ সংস্থা কর্তৃক প্রকাশ্য অনৈতিক কার্যকলাপ ধর্ষণ শ্লীলতাহানির প্রতিবাদে স্মারকলিপি প্রদান।



মাদক, ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপ বিরুধী জেলার জনবান্ধব প্রতিবাদী সামাজিক সংগঠন জেলা যুব কল্যাণ সংস্থা মৌলভীবাজার কর্তৃক বহিষ্কিত সাংবাদিক মাহমুদ এইচ খান প্রকাশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অনৈতিক কার্যকলাপ ধর্ষণ শ্লীলতাহানির প্রতিবাদে সংগঠনের সভাপতি আলিম উদ্দিন হালিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল হকের নের্তৃত্বে স্মারকলিপি প্রদান করা হয় প্রশাসনিক দপ্তরে।গত ১লা সেপ্টেম্বর বুধবার সকাল ১১ঘটিকার সময়।
মৌলভীবাজার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট প্রকাশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অনৈতিক কার্যকলাপ ধর্ষণ শ্লীলতাহানির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের স্মারকলিপি প্রদান করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।
পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ বরাবরে বহিষ্কিত সাংবাদিক মাহমুদ এইচ খান, সজিব তুষার , মারিয়া প্রভা ও রায়হান আনসারি বিরুদ্ধে জেলা যুব কল্যাণ সংস্থার মৌলভীবাজার, সভাপতি আলিম উদ্দিন হালিম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন ।
এসময় সংগঠনের সভাপতি বক্তব্যে বলেন, আমরা নিজেদের দায়িত্ববোধ থেকে মৌলভীবাজারে এসব নোংরা, অসামাজিক ও অপরাধ মূলক কার্যকলাপের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাচ্ছি। এবং অচিরেই আইনানুগ ব্যবস্থা দ্রুত গতিতে না গ্রহণ করিলে সংগঠনের পক্ষ থেকে মানবন্ধন সহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রাখবেন বলে প্রতিস্রতি ব্যাক্ত করেছেন।