শনিবার, ১৪ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

ইনসানিয়া ট্রাস্ট এর এক বছর পূর্তি উপলক্ষ্যে শোকরান অনুষ্ঠান অনুষ্ঠিত।



রুবেল আহমেদ;গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৮ঃ৩০ ঘটিকার সময় শহরের অভিজাত হোটেল দিল্লি হোটেলের হল রুমে মৌলভীবাজার ইনসানিয়া ট্রাস্টে এর ১ম প্রতিষ্টাবাষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
সমাজসেবক মুজিবুর রহমান মুজিব এর সভাপত্বিতে এবং সংগঠনের আহবায়ক মোঃ রাজন মিয়ার উপস্থাপনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার,কুলাউড়া,জুড়ী,বড়লেখা,
বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম (আনসার মিয়া), ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সহকারী অধ্যাপক
আশরাফ আহমেদ, ক্যাপিটাল ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার, মৌলভীবাজার এর এম ডি পার্থ প্রতিম চৌধুরী,৷সিনিয়র সদস্য ও এডমিন,,মোঃ আলিম আহমেদ,ও সদস্য সচিব আব্দুল মুনিব ইমন

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রুবেল আহমেদ, মিজান আহমদ, হাফিজ আহমদ, সালাউদ্দিন আহমেদ, নুরুল হক, জহিরুল ইসলাম নোবেল, সাজু আহমেদ, রুহুল আলম রনি সহ সংগঠনের সদস্যবৃন্দ।

এসময়ে সংগঠন এর সিনিয়র সদস্য ও এডমিন আলিম আহমেদ তার বক্তব্যে বলেন গত বছর এই দিনে এক তাফসিরুল কুরআন মাহফিলের মধ্যে দিয়ে আমাদের সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। তারপর থেকে বিগত এক বছর ধরে আমরা আমাদের সংগঠন এর প্রতিষ্ঠাতা আব্দুর নুর মোহন এর সাহায্য সহযোগিতায় চিকিৎসা খাতে,শিক্ষা খাতে ও
গরীব অসহায় পরিবার এর মেয়ের বিয়েতে,
আমর ভূমিকা পালন করে আসছি।

আশরাফ আহমেদ তার বক্তব্যে বলেন আমাদের সংগঠন এর প্রতিষ্ঠাতা আব্দুর নূর মোহন তিনি প্রবাসে থেকে আমাদেরকে হোয়াইটস অ্যাপ গ্রুপের মধ্যে দিয়ে একত্রিত করে বিভিন্ন সময়ে সমাজের গরীব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং এই মহামারী করোনা ভাইরাস কালীল সময়ে আমরা শহরের বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিনক নগদ অর্থ সহ অসহায় মানুষদের আমারা আমাদের নিজেস্ব ক্যাপিটাল ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে ফ্রী চিকিৎসা দিয়ে যাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতি মুজিবুর রহমান মুজিব বলেন আমি বিগত এক বছর জাবত দেখছি যে এই সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুর নূর মোহন এর নেতৃত্বে বাংলাদেশের সদস্য বৃন্দ বিভিন্ন সময়ে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, আমি দোয়া করি তাদের কার্যক্রম যেন সারাজীবন অটুট থাকে।

উক্ত অনুষ্ঠানে আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন চাঁদনীঘাট মসজিদের মুয়াজ্জিন মোঃ আশিক বিল্লাহ ও দেশ-বিদেশের সকল সদস্যদের জন্য দোয়া করেন চাঁদনীঘাট মসজিদের খতিব ও ইমাম জাবিদুল আলম।

পরিশেষে সংগঠনের সবাই মিলে কেক কাঁটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপনী করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত