বুধবার, ১১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান এর আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ ; সাবেক ছাত্রলীগের ম্যাসেইঞ্জার গ্রুপে প্রাণবন্ত আলোচনা।



মকিস মনসুর.
মৌলভীবাজার জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান গতকাল ১০ই নভেম্বর মঙ্গলবার
আনুষ্ঠানিক ভাবে চেয়ারম্যান এর দায়িত্বভার গ্রহন করেছেন
মৌলভীবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, নির্বাচিত সদস্যবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরণ এবং লাল গালিচার মধ্য দিয়ে উনাকে নিজ কার্যালয়ে প্রবেশ করানো হয়েছে। অনুষ্ঠানের পূর্বে তিনি হযরত শাহ মোস্তফা রঃ মাজার জিয়ারত করেন এবং শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
মৌলভীবাজার জেলা পরিষদ প্রাঙ্গণে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খুদেজা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বরণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ এর শির্শ্বস্থানীয় নেতৃবৃন্দ সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত জনপ্রতিনিধিগন উপস্থিত চিলেন। নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান জেলা পরিষদের সাবেক সদ্য প্রয়াত চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আজিজুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন ও তার রুহের মাগফেরাত কামনা করে মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ও জেলা পরিষদের সকল ভোটার সহ তাঁর নির্বাচনে সহযোগিতাকারী দেশে বিদেশের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনের প্রতিটি কাজে জেলাবাসী সবার সহযোগিতা কামনা করেছেন। এদিকে গতকাল মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান এর আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণের সংবাদ শুনার পর সাড়া রাতব্যাপী মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রলীগের ইন্ট্রারন্যাশনাল ম্যাসেইঞ্জার গ্রুপে হয়েছে প্রাণবন্ত আলোচনা । উক্ত আলোচনায় বৃটেন ছাড়া ও বাংলাদেশ আমেরিকা কানাডা ইউরোপ ও মধ্যপ্রাচ্য সহ বিভিন্ন দেশ থেকে মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেছেন। উল্লেখ্য যে গত ৮ই নভেম্বর ২০২০ইং রোববার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ভ্যাচুয়াল মিটিং এর মাধ্যমে মৌলভীবাজার জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমানকে শপথবাক্য পাঠ করান।
শপথ গ্রহণের পর তিনি ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর স্রদ্ধা নিবেদন করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত