রবিবার, ২৯ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার পৌরসভার মেয়রের বিজয় উল্লাসে শহরে মিষ্টি বিতরণ করেছে মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপ।



…মকিস মনসুর.
উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের দেশে ও প্রবাসে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতা – কর্মীদের প্রানের বন্ধন মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতা – কর্মীদের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপ প্রতিষ্টালগ্ন থেকে আজবধি মৌলভীবাজার জেলার প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নিষ্টা ও নিরলসভাবে কাজ করে আসছে।
মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতা – কর্মীদের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপ জাতির জনক বঙ্গবন্ধুর নৌকা আওয়ামী লীগ ও মানণীয় প্রধানমন্ত্রী ম্যাদার অব ইউমিনিটি শেখ হাসিনার ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নেওয়ার প্রশ্নে আপোষহীন।
ইতিমধ্যে জননেতা ফজলুর রহমান এর নৌকার সমর্থনে,ভার্চুয়াল নির্বাচনী সভা সহ প্রবাস থেকে ও গ্রুপের সদস্যরা প্রতিদিন নানাভাবে ক্যাম্পেইন চালিয়ে গেছেন।
মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতা – কর্মীদের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপের পক্ষ থেকে মেয়র ফজলুর রহমান এর নৌকার বিজয়ের আনন্দে আজ মৌলভীবাজারে প্রধান অফিসে উপস্তিত সবার মাঝে আনন্দঘন পরিবেশে মিষ্টি বিতরণ করা হয়েছে। মিষ্টিমূখ অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা নেসার আহমদ এমপি. মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মিসবাহুর রহমান. ও মৌলভীবাজার পৌরসভার জননন্দিত মেয়র ফজলুর রহমান সহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের ও বিভিন্ন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।
এদিকে মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতা – কর্মীদের ইন্টারন্যাশনাল ম্যাসেঞ্জার গ্রুপের সকল সদস্যবৃন্দ এক অভিনন্দনবার্তায় মৌলভীবাজার পৌরসভার জননন্দিত মেয়র ফজলুর রহমান সহ সকল কাউন্সিলারবৃন্দকে বিজয় এর অভিনন্দন জানিয়ে আশাবাদ ব্যাক্ত করে বলেন গত পাঁচ বছরে রাস্তাঘাট প্রশস্থকরণ ও নির্মাণকাজ, কোদালী ছড়া, পৌর ঈদগাহ, সুপেয় পানি, প্রবীণাঙ্গন ইত্যাদি ক্ষেত্রে পৌরসভায় উন্নয়নমূলক কার্যক্রম ও জনগণের পাশে ছিলেন বলেই পৌরসভার নাগরিক আপনার পক্ষে সতস্ফুতভাবে সাপোর্ট করেছেন।
নেতৃবৃন্দ আার ও বলেন অতীতের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের পৌরসভাকে একটি তিলোত্তমা মডেল পৌরসভায় রুপান্তরিত করার পাশাপাশি মৌলভীবাজার জেলা উচ্চ শিক্ষার ক্ষেত্রে পিছিয়ে পড়া মৌলভীবাজার বাসীর দীর্ঘ দিনের সমস্যা দূরীকরণে বিশেষজ্ঞদের সাথে পরামর্শ ক্রমে যথাযথ পদক্ষেপ নেওয়া এবং জেলায় সরকারি মেডিকেল কলেজ ও একটি পাবলিক ইউনিভার্সিটি প্রতিষ্ঠার দাবী বাস্তবায়নে সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারের উচ্চ মহলে তদবিরকে জোরদার করার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত