বৃহস্পতিবার, ১২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

সিটি অফ সালফোর্ড বাংলাদেশ এসোসিয়েশন এর খাদ্য বিতরন।



সিটি অফ সালফোর্ড বাংলাদেশ এসোসিয়েশন এর পক্ষ থেকে , কভিড ১৯ এ ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে খাদ্য বিতরন কর্মসুচী অনুষ্টিত হয়েছে. অদ্য ২৮/০১/২০২১ ইংরেজী রোজ বৃহস্পতি বার, স্থানীয় সালফোর্ড লিনক প্রজেক্টের হল রুমে , বিকাল ১ টা থেকে ৩ টা পর্যন্ত এই কর্মসুচী চলতে থাকে .

উল্লেখ্য: ২০১৯ সালের শেষের দিকে শুরু হওয়া, করোনা ভাইরাসে সমস্থ পৃথিবী নিস্তেজ, করোনার প্রাদুর্ভাবে অনেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন. হারিয়েছেন নিজের বেচেঁ থাকার চালিকা শক্তি – চাকুরী. অনেকেই মানসিক ও পারিবারিক ভাবে হতাশায় ভুগছেন. অনেক সিনিয়র সিটেজেন একাকীত্ব জীবন যাপন করছেন. অনেকে করোনা সংক্রমনের ভয়ে নিজের আত্নীয় স্বজন বন্ধু- বান্ধব এমনকি নিজের ছেলে – মেয়েদের বাসা বাড়ি পর্যন্ত যাচ্ছেন না .

এমন বলনরেবল নাগরিকদের মাঝে খাদ্য বিতরন/সহানুভুতি / সম্প্রীতির বন্ধন নি:সন্দেহে প্রশংসনীয়.

উল্লেখ্য সালফোর্ড বাংলাদেশ এসোসিয়েশন এর পক্ষ থেকে এর আগেও খাদ্য বিতরন করা হয়েছে এবং এরকম করোনার প্রাদুর্ভাব অব্যাহত থাকলে , তাদের কর্মসুচী ও অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন এসোসিয়েশন এর চেয়ারম্যান আব্দুল হান্নান.

খাদ্য বিতরনের সময় চেয়ারম্যান আব্দুল হান্নান ছাড়াও উপস্থিত ছিলেন এসোসিয়েশন এর উপদেষ্টা আকবর আলী, সাধারন সম্পাদক এডভোকেট চান মিয়া , ট্রেজারার সাজিদ মিয়া , সহ সভাপতি আব্দুল কারী , আব্দুল কাদির, তমজ্জুল আলী, সেলিম আহমদ, রকিব আহমদ সহ এসোসিয়েশন এর সদস্য বৃন্দ . প্রত্যক্ষদর্শী হিসাবে উপস্থিত ছিলেন, সালফোর্ড লিনক প্রজেক্টের চেয়ারম্যান আব্দুল মান্নান, ম্যানচেষ্টার বাংলাদেশী কমিউনিটি এক্টিভিষ্ট অয়েছ কামালী ও শেখ জাফর আহমদ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত