শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর বিশিষ্ট অর্থনীতিবিদ ও বাংলাদেশ খোন্দকার ইব্রাহিম খালেদ চলে গেলেন না ফেরার দেশে…।




নাজমুল সুমন.
আজ ২৪ ফেব্রুয়ারি বুধবার সকাল পাঁচটা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
খোন্দকার ইব্রাহিম খালেদের ভাই ও ছেলে সাংবাদিকদের জানান, প্রথমে সকাল ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচিকাঁচার মেলা প্রাঙ্গণে তাঁকে নেয়া হবে। বাদ যোহর বায়তুল মুকাররম জাতীয় মসজিদে প্রথম ও গোপালগঞ্জে দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে গ্রামের বাড়িতে তাঁকে দাফন করা হবে।
এর আগে, করোনা আক্রান্ত হলে তাঁকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর করোনা নেগেটিভ হলে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। পরে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হলে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে।গত রোববার দুপুরে খোন্দকার ইব্রাহিম খালেদকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
এদিকে বৃটেনের জনপ্রিয় অনলাইন চ্যানেল ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর ও এমডি খায়রুল আলম লিংকন এক শোকবার্তায় গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মহাণ আল্লাহু রাব্বুল আলামিন যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত