রবিবার, ২১ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলায় প্রগতিশীল সংগঠনসমূহের ব্যানারে বিকাল ৪ টায় স্হানীয় চৌমুহনা চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।



যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি এড.মোঃ মাসুক মিয়া’র সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য এড.মঈনুর রহমান মগনু,বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু,যুব ইউনিয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস, প্রগতিশীল লেখক সংঘ কেন্দ্রীয় কমিটির সদস্য কবি জাবেদ ভূঁইয়া, ছাত্র নেতা তামজিদ হায়দার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য ও জেলা সংসদের সভাপতি পিনাক দেব এবং ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার শহর শাখার সভাপতি তোফায়েল আহমদ ফাহিম।
বক্তারা শাল্লার সাম্প্রদায়িক হামলার তীব্র নিন্দা জানান সাম্প্রদায়িক এই হামলার সম্পুর্ণ দায়ভার রাষ্ট্র এবং প্রশাসনকে নিতে হবে। সে সাথে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত