রবিবার, ২১ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করলেন আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।



সদ্য প্রয়াত জাতীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ ও বহির্বিশ্বের অগণিত শুভাকাংখীদের প্রতি বিন¤্র কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে। মাহমুদ উস সামাদ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে তাঁর ছোট ভাই যুক্তরাজ্যের চ্যানেল এস এর চেয়ারম্যান, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আহমেদ উস সামাদ চৌধুরী জেপি এক বিবৃতিতে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিবৃতিতে আহমেদ উস সামাদ চৌধুরী জেপি বলেন, আমরা মহান রবের কাছ থেকে এসেছি এবং একদিন আমাদের সবাইকে মহান রবের কাছেই ফিরে যেতে হবে। এটা চিরসত্য। কিন্তু এরকম একটি মহা দুঃসংবাদের মুখোমুখি হওয়ার জন্য আমরা একদমই প্রস্তুত ছিলাম না। তাঁর মৃত্যু সংবাদ আমাদের পরিবার পরিজনকে বেদনায় মুষড়ে দিয়েছে।
আমরা সবসময় দৃঢ়ভাবে বিশ্বাস করি, আল্লাহ সুবহানতায়ালা যা করেন তা ভালোর জন্যই করেন। সেই বিশ্বাসকে হৃদয়ে ধারণ করে আমরা আমাদের পরিবারের বেদনাবিধূর সময় অতিবাহিত করার চেষ্টা করছি।
আমাদের এই বেদনাবিধূর সময়ের শুরু থেকে আজ অবধি দেশ বিদেশের অযুত শুভাকাংখী যেভাবে শোক ও সহমর্মিতা প্রকাশ করেছেন, অব্যাহতভাবে দোয়া করেছেন এবং এখনও করছেন-তা আমাদের পরিবারের জন্য পরম পাওয়া।
আমরা বিনম্্র চিত্তে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রনালয়ের মন্ত্রী, জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন রাজনৈতিক দলের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধির প্রতি। আমরা বহির্বিশ্বের সকল প্রবাসী, দেশ ও বিদেশের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, পেশাজীবী নেতৃবৃন্দ, আলেম সমাজসহ সর্বস্তরের সাধারণ জনগনের প্রতি চিরকৃতজ্ঞ।
পরিশেষে আমরা সকলের কাছে আমার ভাই মাহমুদ উস সামাদ চৌধুরীর জন্য দোয়া চাই, যেন আল্লাহ সুবহানাতায়ালা তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করেন। একজন মানুষ হিসেবে জীবনে চলার পথে তিনি যদি কোন ভুলত্রুুটি করে থাকেন সেজন্য তাঁকে মাফ করে দেবেন সেই আর্জিটুকু আমি করছি।
করোনাকালীন এই মহামারীর সময় সবার সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত