বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মরহুম আলাউদ্দিন -আনোয়ারা বেগম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে নিডি মানুষদের মধ্যে রাজনগরে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ।




নিউজ ডেস্ক
গত ১২ ই এপ্রিল রোজ সোমবার , মরহুম আলাউদ্দিন -আনোয়ারা বেগম ও ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব কাটাজুড়ী রাজনগর, মৌলভীবাজার এর উদ্দ্যোগে রাজনগর এর কাটাজুড়ী গ্রামে মরহুম আলাউদ্দিন সাহেবের বাড়িতে
গরীব দুস্ত ও অসহায় মানুষদের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
পূব আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সহ সভাপতি মোহাম্মদ মুহিব উদ্দিন,
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির সাবেক উপজেলা সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ আপ্তাপ উদ্দিন, বিশেষ অতিথির আলোচনায় অংশ নেন যথাক্রমে রাজনগর উপজেলা বি,এন,পি নেতা নাহাজ খান, উপজেলা বিএনপি নেতা এনামুল হক চৌধুরী, কাটাজুড়ী ইসলামি যুব সংগের সভাপতি হাজি শামিম ইসলাম খান। ও ফাউন্ডেশনের সদস্য মোহাম্মদ কামাল মনসুর।
উপস্থিত ছিলেন যথাক্রমে জনাব আনু, উদ্দিন ফারুক উদ্দিন, সুজন উদ্দিন,আব্দুল করিম,জহিুল ইসলাম ইকবাল হোসেন, ও ফাউন্ডেশনের সহ সভাপতি মিজানুর রহমান পারভেজ,মোহাম্মদ লিটন আহমদ, ফাউন্ডেশনের সদস্য জুবেল উদ্দিন,ফখরুল ইসলাম, জুয়েল জুনেদ সহ এলাকার যুব সমাজ।
ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মেহেরুনছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য এবং রাজনগর সরকারি কলেজের গভরনিং বোড সাবেক সদস্য আমেরিকা প্রবাসী জনাব আলতাফ হোসেন আসুক ও ফাউন্ডেশনের সভাপতি সাবেক রাজনগর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিউজার্সি প্রসপেকট পাক সিটির কাউন্সিল ম্যান ও নিউজার্সি পাক সিটির বোড অব এডুকেশন সভাপতি জনাব আবুল হোসেন সুরমান ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তারেক আহমদ চৌধুরী খাদ্য সামগ্রী সফলভাবে বিতরণের জন্য সকল কে ধন্যবাদ জানান।