শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদ খান ফাউন্ডেশনের উদ্যোগে অসহাদের মাঝে সেলাই মেশিন ও নগদ দুই লক্ষ টাকা বিতরণ।



মঙ্গলবার ৪ মে মৌলভীবাজার সদর ৬নং একাটুনা ইউনিয়নের ৫নং ওয়ার্ড একাটুনা গ্রামে মুরাদ খান ফাউন্ডেশনের উদ্যোগে, ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান আমেরিকা প্রবাসী দানবীর বশির খানের বাড়ীতে ইউনিয়নের অসহায় ও দুস্হদের মাঝে ১৫ টি সেলাই মেশিন ও নগদ দুই লক্ষ টাকা বিতরণ করা হয়।

ইউপি সদস্য মরিরুল ইসলাম ইমন ও সমাজকর্মী শামীম আহমদের যৌত সঞ্চলনায় অনুষ্টাণে সভাপতিত্ব করেন একাটুনা গ্রামের বিশিষ্ট মুরব্বি ছালিকুল আলম টুকু।

উক্ত অনুষ্টাণে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিসবাউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, জেলা পরিষদের সদস্য হাসান আহমদ জাবেদ, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো, জাকারিয়া, একাটুনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বদরুল খান, একাটুনা ইউপির সকল ওয়ার্ডের সকল সদস্যগন ।

এছাড়া আরও উপস্হিত ছিলেন মালিক মিয়া, মো, খছরুজ্জান, মো, রসিক মিয়া, কাজী আসাদুজ্জান, প্রবাসী শাহীন মিয়া, পারভেছ আহমদসহ এলাকার যুবসম্প্রদায়।

মুরাদ খান ফাউন্ডেশন প্রতিষ্টার পর থেকে অসহায়দের গৃহ নির্মান, মসজিদ ও মাদ্রাসার ভবন নির্মান, বিভিন্ন প্রাইমারী ও মাধমিক স্কুলে ভবন নির্মান সহ প্রযুক্তিগত শিক্ষায় জাতিকে শিক্ষিক করতে মৌলভীবাজার জেলার অনেক প্রাইমারী স্কুলে দুটি করে কম্পিউটার ও নগদ দুই লক্ষ টাকা প্রদান করেন, তাছাড়া খেলাধুলার জন্য একাটুনা মিনি স্টেডিয়ামে নগদ ৮ লক্ষ টাকা প্রদান করেন।

এই মহতি কাজের জন্য আজকের অনুষ্টাণের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ মুরাদ খান ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান দানবীর বশির খানের ভুয়ষী প্রসংসা করেন।

মুরাদ খান ফাউন্ডেশনের পক্ষথেকে প্রধান অতিথি মিসবাউর রহমান, বিশেষ অতিথি চেয়ারম্যান আবু সুফিয়ানকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। একাটুনা জামে মসজিদের পেশ ইমাম মাঃ ফখরুল ইসলামের মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।