শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

বৃটেনের কাডিফ শাহজালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারে ঈদুল ফিতর উদযাপিত।




মকিস মনসুর.
সমগ্র বৃটেনের ন্যায় ওয়েলসের রাজধানী কাডিফ শহরের শাহজালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারে কমিটি ও কমিউনিটির সাবিক ব্যাবস্থাপনায় একাধিক জামাতের মাধ্যমে গত ১৩ মে মুসলমান সম্প্রাদায়ের ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ভাবগাম্ভীর্যের সাথে সরকার প্রনিত দিক-নির্দেশনা মেনে উদযাপিত হয়েছে.
সকাল ৮ থেকে ১০ টার ঈদের ৩ টি জামাতের ঈমামতি করেন যথাক্রমে হাফিজ মাওলানা ফারুক আহমদ. হাফিজ হাবিবুর রহমান ও হাফিজ শামসুল সিকদার
মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ আব্দুল মুমিন. জেনারেল সেক্রেটারি আলহাজ্ব রেনু মিয়া. জয়েন্ট সেক্রেটারি কাজী মোহাম্মদ শাহজাহান. ট্রেজারার আব্দুর রহমান বাবুল.
ও সাবেক ট্রেজারার শেখ মোহাম্মদ আনোয়ার সহ অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ফিরে আসুক দুর্যোগমুক্ত এক সুন্দর মানবিক পৃথিবী এই প্রত্যাশা করেছেন।
পরিশেষে মোনাজাতের মাধ্যমে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনার পাশাপাশি, নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের জন্য বিশেষ দোয়া করা সহ মহাণ আল্লাহ রাব্বুল আলামীন যেনো সমগ্র মানবজাতিকে মরনব্যাধি কভিড ১৯ থেকে রক্ষা করেন এই কামনা করা হয়েছে। কমিটির অন্যান নেতৃবৃন্দের মধ্যে সাবিক ব্যাবস্থাপনায় অক্লান্ত পরিশ্রম করেছেন ভাইস চেয়ারম্যান দেওয়ান টুটুল চৌধুরী. জয়েন্ট ট্রেজারার রকিবুর রহমান. আবুল হোসেন রিংকু. মিজানুর রহমান মিজ. রুহুল আলম. সুমন চৌধুরী. ও তাজুল ইসলাম সহ কমিউনিটি নেতৃবৃন্দ।