বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ ভাদ্র ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।



দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে ৫ ঘণ্টারও বেশি সময় আটকে রেখে হেনস্থা করা ও শারিরিক নির্যাতনের প্রতিবাদে এবং তাঁর বিরুদ্ধে আনিত মিথ্যা মামলা থেকে মুক্তির দাবিতে মৌলভীবাজার প্রেসক্লাবের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।
১৯ মে বুধবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবমোড়ে মৌলভীবাজার প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজার সদস্যরা এতে উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন।
প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে জেলায় কর্মরত সাংবাদিকরা সক্রিয় অংশগ্রহণ করেন। এসময় বক্তারা বলেন সাংবাদিক রোজিনা ইসলামকে অপমান করা মানে অনুসন্ধানী সাংবাদিকতা বন্ধ করার জন্য সাংবাদিকদের অশনি সংকেত দেওয়া। জনগণের টাকায় বেতনভোগী ও পরিচালিত দপ্তরে প্রজাতন্ত্রের উচ্চপদস্থ কর্মকর্তাদের দুর্নীতির কোন অনুসন্ধানী প্রতিবেদন যাতে কোন সাংবাদিক না প্রকাশ করে। কিন্তু আমরা থেমে থাকবো না। আমাদের কলম চলবে, ক্যামেরা চলবে। আমরা কোন কালো ছায়ার ভয়ে পিছু হাটবো না।
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি তার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে তাকে হেনস্থাকারী অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম সহ জড়িত সকলকে বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে শাস্তির আওতায় নিয়ে আশার জোর দাবি জানান বক্তাগন। পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রীর পক্ষপাতিত্বমূলক বক্তব্য প্রত্যাহারের দাবি করা হয়।
মানববন্ধনে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এম এ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্ত এর পরিচালনায় বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব, আকমল হোসেন নিপু, সরওয়ার আহমদ, বকসি ইকবাল আহমদ, বকসি মিছবাউর রহমান, নুরুল ইসলাম শেফুল, এম এম উমেদ আলী, সালেহ এলাহী কুটি প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত