শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ইউকে বিডি টিভিতে সপ্তাহব্যাপী ঈদ উৎসব সফলভাবে সম্পন্ন.।



সৌরভ ওয়াহিদ.

বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে গত ১৩ মে থেকে ২১ শে মে অবধি ঈদুল ফিতর উদযাপণ উপলক্ষে ইউকে বিডি টিভিতে সপ্তাহব্যাপী ঈদ উৎসব সফলভাবে সম্পন্ন হয়েছে।  বিশেষ অনুষ্টানের মধ্যে চাঁদ রাতের আনন্দ.

“গানে কবিতায় ঈদ আড্ডা” বিশেষ সঙ্গীতানুষ্টান সুরের মূর্ছনায়, প্রিয় মূখের সাথে ঈদ আনন্দ. বিশেষ সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক আলাপন ও প্রিয় মূখ. সহ নানা  বিনোদন মুলক অনুষ্টানের আয়োজন সবমহলে প্রশংসিত হয়েছে।

গত ২১ মে অনুষ্ঠিত ইউকে বিডি টিভির পোগ্রাম ডিরেক্টর  প্রিয় মূখ অনুষ্ঠানের জনপ্রিয় উপস্থাপিকা হেলেন ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি লিডার ও  মিডিয়া ব্যাক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুর.  অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেট বৃটেনের স্কটল্যান্ড পার্লামেন্টে নব নির্বাচিত এমপি ফয়ছল আহমেদ চৌধুরী এমবিই. লন্ডন বারা অব রেডব্রীজের  নব নির্বাচিত ডেপুটি মেয়র কাউন্সিলার জোৎস্না ইসলাম.লন্ডন বারা অব রেডব্রীজের কাউন্সিলার সাম ইসলাম. ব্যারিস্টার মাসুদ চৌধুরী. মিসেস ফয়ছল চৌধুরী.

ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন.  ভাইস চেয়ারম্যান শেখ নুরুল ইসলাম. ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদির.সহ অন্যান্য নেতৃবৃন্দ। ঈদ উৎসবের নানা অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীত শিল্পী পাপ্পু আহমেদ. কামাল সিরাজি. রুনা রায়. অরুনা সাহা.শীর্ষা রক্ষীত. সুমনা বসু. সীমা রক্ষীত. দৃতমনি চক্রবর্তী. তমালি ভট্টাচার্যী. নন্দিনী চক্রবর্তী. ফিরোজ মিয়া.  কাজি কাল্পনা. বিভাশ রায়. পুর্নিমা হেমরম. ও বিথী সাহা সহ অন্যান্য সংগীত শিল্পীবৃন্দ। কবিতা আবৃত্তি করেন কবি বিদ্যুৎ ভৌমিক. জয় দেব দুলু. কানিজ রহমান রেশমা.ও  তমালি ভট্টাচার্যী. সহ প্রমুখ.

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর  ঈদুল ফিতর উদযাপণ উপলক্ষে ইউকে বিডি টিভিতে সপ্তাহব্যাপী ঈদ উৎসব সফলভাবে সম্পন্ন করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন এবং সকল দশক স্রোতাদেরকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন  ঈদ” আমাদের জীবনে  অনাবিল আনন্দ ও কল্যাণের বার্তা নিয়ে হাজির হয়। সকল মলিনতা আর কলুষতাকে বিদায় দিয়ে, হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে, পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হতে আহবান জানায়,এবারকার ঈদে আমাদের হোক প্রত্যাশা

করোনামুক্ত  ও মানবিক হয়ে উঠুক সমগ্র পৃথিবী। মহাণ আল্লাহ রাব্বুল আলামীন যেনো মানজাতিকে কভিড ১৯ থেকে রক্ষা করুন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন। এবং আসুন আমরা নিজে বাঁচি ও অন্যকে বাঁচাতে  প্রতিটি দেশের সরকার প্রনিত দিকনির্দেশনা মেনে চলার প্রতি গুরুত্বপূর্ণ ভৃমিকা রাখার আহ্বান জানিয়েছেন।