শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার।




মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ জুন /২০২১ তারিখ ২য় পর্যায়ে ৫৩৩৪০ টি ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে বিনামূল্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

এ লক্ষে আজ ০৮/০৬/২০২১ প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস সভাপতিত্বে সকল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকগণের সাথে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব জনাব মো: তোফাজ্জল হোসেন মিয়া, দুর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব জনাব মো: মোহসিন, ভূমি মন্ত্রণালয়ের সচিব জনাব মো: মোস্তাফিজুর রহমান, প্রকল্প পরিচালক, আশ্রয়ণ-২ প্রকল্প, গুচ্ছ গ্রাম প্রকল্পের প্রকল্প পরিচালক , প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক প্রশাসন , পরিচালক প্রশাসন , প্রেস উইং এর কর্মকর্তা ও আশ্রয়ণ -২ প্রকল্পের উপ- প্রকল্প পরিচালকসহ প্রকল্পের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার প্রান্তে ছিলেন সকল অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক প্রান্তে ছিলেন সকল ডিডিএলজি, অতিরিক্ত জেলা প্রশাসক, ডি আর আর ও, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ( ভূমি ) , উপজেলা প্রকৌশলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাগণ ।