শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সিলেট ৩ আসনের কান্ডারী হাবিবুর রহমান হাবিবকে ভোট দেওয়ার আহবান.।



আগামী ২৮ জুলাই সিলেট ৩ আসনের
উপ নির্বাচনে, নৌকার কান্ডারীর পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূলের দিকে ফিরছে আওয়ামী লীগ। তিনটি উপনির্বাচনে প্রার্থী মনোনয়ন তার প্রমাণ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, তরুণ উদীয়মান নেতা হাবিবুর রহমান হাবিব কে সিলেট ৩ (দক্ষিন সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ)আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার জন্যে।
দীর্ঘদিন রাজপথে থেকে মানুষের কল্যাণে কাজ করার পুরষ্কার দিলেন জননেত্রী শেখ হাসিনা।
এখানে উল্লেখ্য যে গনতান্ত্রিক রাজনীতির ধারায় প্রার্থী বাছাইয়ের দৌড়ে ব্যক্তির পছন্দ থাকতেই পারে কিন্তু সেটা যেনো কোনোভাবেই বৈরিতার পর্যায়ে না পৌঁছায়, সেদিকে সবাইকে নজর রাখতে হবে। তাই, সকল নমিনেশন প্রত্যাশী এবং সমর্থকদের প্রতি অনুরোধ থাকবে – বঙ্গবন্ধুর রাজনীতি ঘোর আপদকাল পার করছে, আমরা যেনো সকল বিভেদের উর্ধ্বে উঠে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে নৌকা প্রতীক পাওয়া হাবিবুর রহমান হাবিবের পক্ষে ভোট যুদ্ধে অবতীর্ণ হই এবং ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে হাবিব এর বিজয় সুনিশ্চিত করি. জয় বাংলা; জয় বঙ্গবন্ধু; জয়তু শেখ হাসিনা; বাংলাদেশ চিরজীবী হোক ;
এদিকে সিলেট-৩(দক্ষিন সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ)আসনে উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পত্র গ্রহণ করার পর নৌকার কান্ডারী হাবিবুর রহমান হাবিব বঙ্গবন্ধু কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর অপর কন্যা শেখ রেহানা সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের কৃতজ্ঞতা জানিয়ে সিলেট ৩ আসনের এলাকার সবার সবার দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন
মাননীয় নেত্রী আমার উপর যে আস্থা ও ভালোবাসা দেখিয়েছেন তার সম্মান আমি যেন রাখতে পারি,আমি যেন প্রিয় নেত্রীর এই আমানত রক্ষা করে নৌকাকে বিজয়ী করে প্রিয় নেত্রীর কাছে যেতে পারি এজন্য দেশে বিদেশে বসবাসকারী সবার সহযোগিতা কামনা করেছেন।।

শনিবার (১২ জুন) সকালে গণভবনে ছিল আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা এই সভায় অংশ নেন। এই সভা থেকেই তিন উপনির্বাচনের প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়। পরে বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনীত প্রার্থীরা মনোনয়ন ফরম গ্রহণ করেন।