শুক্রবার, ১৮ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

যুক্তরাষ্ট্রে বসবাসরত ছাত্রলীগের সাবেক নের্তৃবৃন্দের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন।



যুক্তরাষ্ট্রে বসবাসরত ছাত্রলীগের সাবেক নের্তৃবৃন্দের আয়োজনে ১১ জুন শুক্রবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন করা হয়েছে। নিউইয়র্কে জ্যাকসন হাইটসের খাবার বাড়ী চাইনিজ পার্টি হলে এ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সাবেক ছাত্রনেতা জেড এ জয়ের উপস্থিতিতে সাবেক ছাত্রনেতা সৈয়দ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় এসময় উপস্হিত ছিলেন সাবেক ছাত্রনেতা নুরুল আমিন বাবু, সাবেক ছাত্রনেতা ভিপি সাখাওয়াত বিশ্বাস, সাবেক ছাত্রনেতা এবাদুল হক, সাবেক ছাত্রনেতা ওয়াহিদুজ্জামান লিটন, সাবেক ছাত্রনেতা কামাল হোসেন রাকিব, সাবেক ছাত্রনেতা মাহফুজুল হক হায়দার, সাবেক ছাত্রনেতা খন্দকার জাহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শিবলী সাদিক, সাবেক ছাত্রনেতা হেলাল মিয়া, ছাত্রনেতা ফাহিম আহমেদ , সাবেক ছাত্রনেতা জাহিদ মিয়া, সাবেক ছাত্রনেতা সাইফুল আলম, সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন বিপ্লব, সাবেক ছাত্রনেতা শামীম আলামিন, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা হাসান, সাবেক ছাত্রনেতা পলাশ,
এসময় বক্তারা বলেন, আজকের এই দিনটি শুধু শেখ হাসিনার কারামুক্তি দিবস নয় গণতন্ত্রের মুক্তি দিবস। কারন তিনি (প্রধানমন্ত্রী) সারা জীবন ধরে গণতন্ত্রের জন্য মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। তার নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলছে।
আলোচনা শেষে এ সময় তারা দেশ ও জাতির কল্যাণে, গণতন্ত্রের উন্নয়নে ও আধুনিক উন্নত সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ায় অসামান্য অবদান রাখার জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।
দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে তিনি মুক্তি পান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত