মঙ্গলবার, ৬ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

ইউকে বাংলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সভা ও ঈদ পূনর্মিলনী।




————————————
গত ১৪ ই জুন সোমবার ইউ কে বাংলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটির এক বৈঠক ও ঈদ পূনর্মিলনী সভা পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ কমিউনিটি হলে অনুষ্ঠিত হয় ।
সংগঠনের সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন রেজা আহমদ ফয়সল চৌধুরী শোয়েব ,মুনজের আহমদ চৌধুরী ,মশাহিদ আলী ,সাইদুল ইসলাম ,ফখরুল ইসলাম ,মোহাম্মদ জয়নাল আবেদীন প্রমুখ ।সভায় অতিথি বক্তা হিসাবে উপস্থিত ছিলেন অল ইউরোপীয়ান প্রেস ক্লাবের সহ সভাপতি মাহবুবুল করিম সুয়েদ ।তিনি ইউকে বাংলা প্রেস ক্লাবে আনুষ্ঠানিকভাবে যোগ দেন ও সংগঠনের অগ্রগতি কামনা করেন ।
সভায় বাংলাদেশের জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি বরেণ্য সাংবাদিক হাসান শাহরিয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় ।
সভায় করোনাকালীন সময়ে সংগঠনের পক্ষ থেকে যে কাজ করা হয়েছে তার বিবরন তুলে ধরেন সাধারন সম্পাদক মুনজের আহমদ চৌধুরী ।তিনি সাংবাদিক রোজিনা ইসলামের নির্যাতনের বিরুদ্ধে তাৎক্ষণিক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে যারা যোগ দিয়েছিলেন তাদেরকে অশেষ ধন্যবাদ জানান ।
সভায় সংগঠণের কার্যক্রম আরো গতিশীল করা ও আগামী ৭ জুলাই বোরনমাউথ সাগর সৈকতে সামার ট্রিপের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।এই সভার সফলতা কামনা করে কার্যকরী কমিটির যে সব নেতৃবৃন্দ একাত্মতা ঘোষণা করে ম্যাসেজ পাঠিয়েছেন তারা হচ্ছেন – সর্ব জনাব সলিসিটর বিপ্লব পোদ্দার ,হুমায়ুন কবির ,মুক্তিযাদ্ধা মোহাম্মদ মোস্তফা ,খান জামাল নুরুল ইসলাম ,সলিসিটর আব্দুস শহীদ ,আজিজুল আম্বিয়া , নাজমুল আহসান ,আবু আনাস চৌধুরী প্রমুখ ।
সভায় আগামী ডিসেম্বর মাসে ইউ কে বাংলা প্রেস ক্লাবের দ্বি বার্ষিক সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় ও মাহবুবুল করিম সুয়েদকে কার্যকরী কমিটিতে অন্তরভূক্ত করা হয় ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত