শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

বীর মুক্তিযোদ্ধা মৌলভীবাজার জেলা বার ও প্রেসক্লাবের সাবেক সভাপতি, বর্ষীয়ান গবেষক মুজিবুর রহমান মুজিব গুরুতর অসুস্থ। দোয়া কামনা.।



বিশেষ প্রতিনিধি: বৃহত্তর সিলেটের বীর মুক্তিযোদ্ধা মৌলভীবাজার জেলা বারের ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার প্রধান উপদেষ্টা এডভোকেট মুজিবুর রহমান মুজিব সম্প্রতি উচ্চ রক্তচাপ, এজমা, হৃদরুগ সহ জটিল ও দূরারুগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে বিশিষ্ট ইউরো সার্জন ডা.এম. এ.জুলফিকল হক,ঢাকাস্থ বিশেষাসিস্মিত হাসপাতালে হৃদরুগ বিশেষজ্ঞ প্রফেসর ডা.খালেদ মহসিন এর চিকিৎসাধীন আছেন। তাঁর শরীরে একটি জটিল অপারেশন এর প্রয়োজন। তিনি ও তাঁর পরিবার বর্গ তার সকল সহ কর্মি ও শুভাকাংখী গণের নিকট আন্তরিক দোয়া ও শুভেচ্ছা কামনা করেছেন।
প্রসত উল্লেখ যোগ্য বিগত ছয় দশক যাবত মুজিবুর রহমান মুজিব সাংবাদিকতা ও কলামিষ্ট হিসাবে জীবন ও জগত প্রসঙ্গেঁ জাতীয় স্থানীয় পত্র-পত্রিকায় নিয়মিত কলম লিখছেন। তিনি একজন সফল গ্রহ্ণকার। বিগত একুশের বই মেলায় প্রকাশিত তাঁর গবেষনা গ্রহ্ণ “আমার দেখা একাত্তোর মুক্তিযুদ্ধের স্মৃতি কথা” পাঠক সমাজে আলোড়ন সৃষ্টি করেছে সত্তর পেরিয়েও তিনি একাত্তোরের চেতনা নিয়ে প্রানোচ্ছল তারুন্য সহ সততা আন্তরিকতার সাথে তাঁর সকল কর্ম ক্ষেত্রে সফল ভাবে অবাধে বিচরন করেছেন। এদিকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে বৃহত্তর সিলেটের বীর মুক্তিযোদ্ধা মৌলভীবাজার জেলা বারের ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার প্রধান উপদেষ্টা এডভোকেট মুজিবুর রহমান মুজিব এর আশু সুস্থতার জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন