শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলার বোরহান উদ্দিন সোসাইটির ফ্রি অক্সিজেন ব্যাংক থেকে প্রথম অক্সিজেন সেবা গ্রহণকারীর মৃত্যু।



শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার এর ফ্রি অক্সিজেন সেবা জেলার ৭ টি উপজেলায় এই করোনা মহামারীর সময় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ আছে এমন ব্যক্তির অক্সিজেন সার্ভিস প্রদানের জন্য শুরু করা হয়েছ। এই অক্সিজেন ব্যাংক থেকে সর্বপ্রথম সেবা প্রদান করা হয় গত ৩১ মে ২০২১ সোমবার মৌলভীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম বড়হাট বড়বাড়ী পৌরসভা মেয়র আলহাজ্ব ফজলুর রহমান এর বাড়ীতে উনার চাচা আব্দুল আহাদ কে।

তিনি গতকাল সকাল ৭. ৫৫ মিনিটে মৃত্যু বরণ করেন। তার জানাজার নামাজ বিকাল ৫.৪৫ মিনিটে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে করোনা মহামারীর শুরু থেকে শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামী সোসাইটির টিম জেলার যেকোন স্থানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্য ব্যক্তির দাফন কাফন ও সৎকার করে আসছে।পাশাপাশি জেলা ব্যাপী ফ্রি অক্সিজেন ব্যাংক উদ্বোধন করা হয়েছে যার থেকে মৌলভীবাজার জেলা ব্যাপী ফ্রি অক্সিজেন সেবা দেওয়া হচ্ছে।
এদিকে ব্রিটেন থেকে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড এর প্রতিষ্ঠাতা প্রধান সমন্নয়ক ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর ও শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব এক যুক্তবিবৃতিতে সমাজসেবক
আব্দুল আহাদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মরহুমের আত্তার মাগফেরাত কামনা করেছেন।