রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজার চাঁদনীঘাট ইউপির সাবেক মেম্বার এর চাচা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ,দাফন কাফনে বোরহান উদ্দিন সোসাইটি।।



৯ জুলাই ২০২১ খ্রিঃ শুকবার বিকাল ৫টা ১০ মিনিটে মৌলভীবাজার সদর উপজেলার চাদনীঘাট ইউনিয়নের ৫নং ওয়াডের সাবেক মেম্বার ও মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি রাজু আহমদ এর চাচা,খছরুজ্জামান করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করলে তার পরিবারের পক্ষ থেকে বিআইএস এর টিম মেম্বার মাহবুবুর রহমান খান অপু, শেখ বোরহান উদ্দিন রহ ইসলামী সোসাইটি (বিআইএস)এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব এর সাথে যোগাযোগ করলে তিনি সাথে সাথে দাফন কাফনের জন্য দাফন কাফন টিম প্রস্তুত করে দাফনের ব্যবস্থা গ্রহণ করেন।দাফন কাফন ও সৎকার টিম মরহুমের নিজ বাড়ি মাইজপাড়ায় লাশ গোসল করিয়ে বাদ এশা জানাযার নামাজ আদায় করে দাফন দাফন শেষ করে।
মৌলভীবাজার জেলা সহ দেশের বিভিন্ন স্থানে টিম বিআইএস এর সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত পরিশ্রম করে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন কাফন ও সৎকার করে যাচ্ছেন। পাশাপাশি জেলা ব্যাপী অক্সিজেন ব্যাংক থেকে করোনায় আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন।
আজকের দাফন কাফনে অংশ গ্রহণ করেন শেখ বোরহান উদ্দীন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব,মহাসচিব মিজানুর রহমান রাসেল, ,দাফন কাফন ও সৎকার টিমের টিম লিডার আশরাফুল খাঁন রুহেল,টিম মেম্বার রেজাউল ইসলাম সাকিব, সিরাজুল ইসলাম , মোস্তাকিম মিয়া ,তিতুমীর আহমেদ, মাহবুব রহমান খান অপু, নাঈম আহমেদ তালুকদার, রাহাত খান রাফি, প্রমুখ সদস্যবৃন্দ।
এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার শেখ বোরহান উদ্দীন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস এর চীফ প্রেট্রন ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড এর প্রতিষ্ঠাতা প্রজেক্ট চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে খছরুজ্জামান এর মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা সহ মৌলভীবাজার শেখ বোরহান উদ্দীন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস এর দাফন কাফন ও সৎকার টিমের মানবিক যোদ্ধাদের স্যালুট জানিয়েছেন।।