বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

হাজী জমিরউদ্দীন আহমেদ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু দাফন – কাফনে বোরহান উদ্দিন সোসাইটি।



মৌলভীবাজার জেলায় বাড়ছে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল। সেই মিছিলে সামিল হলেন মৌলভীবাজার সদর উপজেলার ১০নং নাজিরাবাদ ইউনিয়নের উদরাই গ্রামের বাসিন্দা নাজিরাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আশরাফ উদ্দিন আহমদের চাচাতো ভাই মৌলভীবাজার সরকারি কলেজের রাস্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ফয়েজ উদ্দিন আহমেদের বড় ভাই হাজী মোহাম্মদ জমিরউদ্দীন আহমেদ গতকাল রাত ৯টা ৩০ মিনিটে মৌলভীবাজার সদর হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে করোনা আইসোলেশন ইউনিটে মারা যান।

এসময় মরহুমের পরিবারের পক্ষ থেকে তার মামাতো ভাউ প্রফেসর শাহ আব্দুল ওয়াদুদ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব এর সাথে যোগাযোগ করলে তিনি টিম প্রস্তত করে সকালে মরহুমের বাড়িতে গিয়ে পৌঁছান।

আজ শনিবার (১৭জুলাই) সকাল ৯টা থেকে শুরু করে স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১১টায় স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দাফন – কাফনে অংশগ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহাসচিব মিজানুর রহমান রাসেল, দাফন – কাফন ও সৎকার টিমের টিম লিডার আশরাফুল খাঁন রুহেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, টিম মেম্বার কামরান আহমদ চৌধুরী, তিতুমীর আহমদ, জুবায়ের আহমদ, আব্দুল আহাদ।

এদিকে কোভিড -১৯ (সন্দেহভাজন বা নিশ্চিত রোগে) দাফন কাজে নিয়োজিত মৌলভীবাজার জেলার সেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন সোসাইটি মৌলভীবাজার এর চীফ প্রেট্রন বৃটেনের কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে দাফন – কাফনে অংশগ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব,
সহ বাংলাদেশ টিমের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মানবিক যোদ্ধাদের জন্য সবার নিকট দোয়া কামনা এবং নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেছেন।।