শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারের বাড়ন্তী গ্রামের মজনু মিয়ার মৃত্যু;দাফন কাফন করেছে বোরহান উদ্দিন সোসাইটি।



প্রতিদিন আমাদের করতে হচ্ছে একসাথে দুই-তিন টি দাফন কাফন ও সৎকার। গতকাল ২৪ জুলাই ২০২১ মৌলভীবাজার সদর উপজেলার ৩নং কামালপুর ইউনিয়ন বাড়ন্তী গ্রামের মরহুম ছনাই মিয়ার বড় ছেলে
মোঃ মজনু মিয়া সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। উনার পরিবারের পক্ষ থেকে শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলামী সোসাইটি এর জেলা অক্সিজেন সার্ভিসের টিম লিডার মোঃ সোহানুর রহমান সোহান সাথে যোগাযোগ করলে তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিবের নির্দেশক্রমে টিম প্রস্তত করে দাফন কাফন এর ব্যবস্থা করেন।

স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে বাদ আছর মরহুমের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দাফন – কাফনে অংশগ্রহণ করেন সংগঠনের দাফন কাফন ও সৎকার টিমের টিম লিডার আশরাফুল খান রুহেল, অক্সিজেন সার্ভিস জেলার টিম লিডার মোঃ সোহানুর রহমান সোহান, রেজাউল ইসলাম সাকিব,সিরাজুল ইসলাম, সুহেল আহমদ, তাহের তালুকদার প্রমুখ।
এদিকে বৃটেন থেকে এদিকে ব্রিটেন থেকে মৌলভীবাজার শেখ বোরহান উদ্দীন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস এর চীফ প্রেট্রন ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড এর প্রতিষ্ঠাতা প্রজেক্ট চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে
বাড়ন্তী গ্রামের মজনু মিয়ার মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা সহ মৌলভীবাজার শেখ বোরহান উদ্দীন রহঃ ইসলামী সোসাইটি বিআইএস এর দাফন কাফন ও সৎকার টিমের মানবিক যোদ্ধাদের স্যালুট জানিয়েছেন।।