মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে বালাগঞ্জে ও লন্ডনে সর্বশেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত. ।




বদরুল মনসুর.

সিলেট-৩ আসনের ( দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, ও বালাগঞ্জ)
উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাবিব এর নৌকা মার্কার সমর্থনে গত ২৫ জুলাই রোববার বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বালাগঞ্জ বাজারে স্কুল মাঠে নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়েছে।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনহার মিয়ার পরিচালনায় অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান সাবেক মন্ত্রী জননেতা জাহাঙ্গীর কবির নানক, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত জননেতা আহমেদ হোসেন , ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল , সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান. সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির আহমেদ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাহুর রহমান , মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান,হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল রহমান,
কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ শিপার উদ্দিন, ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাবিব সহ সিলেট জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান সাবেক মন্ত্রী জননেতা জাহাঙ্গীর কবির নানক, বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাবিবের মাঝে সিলেট-৩ আসনের এলাকার উন্নয়নের স্পৃহা দেখেছেন। তাই হাবিবকে মনোনয়ন দিয়েছেন। এই তরুণ হাবিব-ই পারে সিলেট-৩ আসনের উন্নয়ন করতে। তাই ২৮ জুলাইয়ের নির্বাচনে হাবিবকে বিজয়ী করতে হবে, নৌকাকে বিজয়ী করতে হবে।তিনি বলেন, আমি মন্ত্রী থাকাকালীন সময়ে হাবিব আমার কাছে যতবার গিয়েছে ততবারই এই জনপদের মানুষের জন্য গিয়েছে। মানুষের বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরতো।
প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত জননেতা আহমেদ হোসেন ,সহ সকল বক্তারা সিলেট-৩ আসনের মানুষ চায় উন্নয়ন। আর উন্নয়নের জন্যই মানুষ নৌকার পক্ষে একাট্টা রয়েছে। ভোটের মাঠে নৌকার গণজোয়ার দেখেই আতিক ও তার লোকজন নানা অপপ্রচার চালাচ্ছেন। কাল্পনিক মিথ্যার আশ্রয় নিয়ে ভোটের মাঠকে উত্তপ্ত করতে চাইছেন। তার এই উদ্দেশ্যও হাসিল হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের নেতারা। তারা বলেন- মানুষ চায় উন্নয়ন। উন্নয়নের জন্যই মানুষ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ রয়েছে।
বক্তারা আর ও বলেন বালাগঞ্জ , ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলা তথা সিলেট তথা বিশেষ করে কুশিয়ারা নদীর ভাঙ্গন ও খছরুপুর থেকে বালাগঞ্জ সড়কের কাজ দ্রুত শেষ হবে বলে আশ্বাস দেন এবং বলেন আগামী মৌসুমে এই বন্ধ হয়ে যাওয়া রাস্তার কাজ শুরু হবে ইনশাআল্লাহ।
এদিকে সিলেট-৩ আসনের ( দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, ও বালাগঞ্জ)
উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাবিব এর নৌকা মার্কার সমর্থনে গত ২৬ শে জুলাই প্রবাস বাংলা টিভিতে এক ভ্যাচুয়াল সর্বশেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট সাংবাদিক ও সাবেক ছাত্রনেতা শোখ জাফর আহমেদ এর উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান, ইউকে ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর, হাবিবুর রহমান হাবিব ক্যাম্পেইন কমিটি ইউকের আহব্বায়ক সাবেক ছাত্রনেতা মকসুদ রহমান, সদস্য সচিব মিজানুর রহমান মিরু, বালাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমেদ, ও মুহিদুর রহমান জায়েদ, সহ অন্যান্য নেতৃবৃন্দ। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার প্রার্থী হাবিবকে ভোট দেওয়ার জন্য প্রার্থনা করে বক্তারা বলেন, হাবিব আপনাদের ভাই হয়ে আপনাদের পাশে থেকে কাজ করবে। যেখানে যতটুকু উন্নয়ন দরকার সেখানে হাবিবের প্রচেষ্টা অব্যাহত থাকবে। নতুন প্রজন্মের প্রতিনিধি এবং প্রবাসীদের প্রতিনিধি হিসেবে তাকে নৌকা মার্কায় জয় যুক্ত করার আহবান জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত