শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের প্রধান উপদেষ্টা আল্লামা মুফতি ইদ্রিস রেজভীর ইন্তেকালে আহলে সুন্নাত মৌলভীবাজারের শোকবার্তা।




————————————————–
আহলে সুন্নাতের প্রধান উপদেষ্টা, প্রবীন আলেমেদ্বীন, চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার প্রতিষ্ঠাতা, শমশীরে আহলে সুন্নাত ওয়াল জমা’আত, খলীফায়ে দরবারে আলা হযরত, পীরে কামেল আল্লামা মুফতি ইদ্রিস রেজভীর (রহঃ) ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন আহলে সুন্নাত ওয়াল জামাআত মৌলভীবাজার জেলার সভাপতি আলহাজ্ব পীর আলী নুরুল্লাহ শাহ,সহসভাপতি মাওলানা হারিছ আলকাদরী,
সাধারন সম্পাদক কাজী মোহাম্মদ কুতুব উদ্দীন,
সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুল মুহিত হাসানী

নেতৃবৃন্দ বলেন বৈশ্বিক এ চরম ক্রান্তিকালে শময়ে বাংলার ইন্তিকালে আমরা গভীরভাবে শোকাহত হয়েছি। তাঁর এ বিয়োগে চট্টগ্রামসহ সারা বাংলাদেশের সুন্নী অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

শোকবার্তায় আহলে সুন্নাতের নেতৃবৃন্দ বলেন- জনাব ইদ্রিস রেজভী একজন সুন্নীয়তের অন্যতম অবিভাবক ও নিবেদিত প্রাণ ছিলেন। অসংখ্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমে বাতিল মুকাবিলায় অনন্য ভূমিকা রেখেছেন। ১১১ বছর অতিবাহিত জীবনের অধিকাংশ সময় মাহফিল, সাহসী তথ্য ও তাত্বিক বক্তব্য এবং লেখনির মাধ্যমে সুন্নীয়তের যে প্রভূত খেদমত করে গেছেন তা স্বর্ণাক্ষরে ইতিহাসের পাতায় থাকবে।