বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি,  লেখক ও কমিউনিটি  ব্যক্তিত্ব ডাক্তার ফয়জুল ইসলাম এর মৃত্যুতে ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের শোক প্রকাশ।




লিমন ইসলাম,
সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের উপদেষ্টা বিশিষ্ট লেখক কমিউনিটি ও রাজনৈতিক ব্যক্তিত্ব‌‌ ডাক্তার ফয়জুল ইসলাম ফজলুর মৃত্যুতে যুক্তরাজ্য বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপত মোহাম্মদ মকিস মনসুর , ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ ছালিক মিয়া, ও সাধারণ সম্পাদক সৈয়দ ইকবাল আহমদ সহ অন্যান্যরা নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ,ও শোকাবহ পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে মহাণ আল্লাহ্ রাব্বুল আলামিন যেনো উনাকে জান্নাতবাসী করেন দোয়া করার জন্য সবার প্রতি বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন।
শোক বার্তায় যুক্তরাজ্য বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর বলেন. ফয়জুল ইসলাম সারাজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করেছেন। তিনি ৭৫ পরবর্তী বাঙালির দু:সময়ে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতির ও  দায়িত্ব পালন করেছেন। যুক্তরাজ্য আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হিসেবে তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। সহজ, সরল অমায়িক মানুষ ছিলেন ডা. ফয়জুল ইসলাম। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন- অগ্রযাত্রার, অর্থাৎ ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে আমৃত্যু নিষ্ঠা ও নিরলসভাবে কাজ করে গেছেন , ডা. ফয়জুল ইসলাম তার কর্মের মধ্যেই বেঁচে থাকবেন, আজীবন চির অম্লান হয়ে মানুষের অন্তরে,