বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বৃটেনের কার্ডিফের কমিউনিটি সংগঠক জহির আলীর মাতার মৃত্যুতে গ্রেটার সিলেট কাউন্সিলের ওয়েলসের শোক প্রকাশ,।




বদরুল মনসুর,
মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ফতেপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি মরহুম হাজী “ইস্রাব উদ্দিন এর সহধর্মিণী, বৃটেনের কার্ডিফে বসবাসকারী
গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের সাউথ ওয়েলসের সহ সভাপতি ও ওয়েলস তাঁতী লীগের সাধারণ সম্পাদক কার্ডিফের কমিউনিটি সংগঠক জহির আলী আক্তার
এর আম্মা,মিসেস সাহেদা খাতুন গত রোববার সকাল ৮
ঘটিকায় উনাদের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন, ) মরহুমার জানাজার নামাজ শেষে এদিন দুপুর ২,৩০ মিনিটে শাহাপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
নামাজে জানাজায় এলাকার প্রচুর লোকজন উপস্থিত ছিলেন। মৃত্যুকালে মরহুমা‌ ৫ ছেলে ১ মেয়ে, ও নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
এদিকে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় সাবেক ভারপ্রাপ্ত সেক্রেটারি ও ওয়েলস রিজিওনাল সাবেক চেয়ারপারসন মোহাম্মদ মকিস মনসুর, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ওয়েলস রিজিওনাল বর্তমান চেয়ারপারসন মোহাম্মদ আসকর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকিবুর রহমান ও ট্রেজারার,এ বি রুনেল সহ অন্যান্য নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ মহান আল্লাহ রাব্বুল আলামিন যেনো উনাকে জান্নাত বাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন।