শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

সাবেক ছাত্র নেতা ও জেদ্দার কমিউনিটি নেতা ইন্জিন্নিয়ার মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের সাথে সাক্ষাৎ ও মতবিনিময়।




————————————————————————
বিশিষ্ট কমিউনিটি নেতা ও সাবেক ছাত্র নেতা ইন্জিনিয়ার মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছ আজ জেদ্দা থেকে এসেছিলেন আমাকে দেখতে ।এক সাথে জুমআর নামাজ পড়লাম ।খাওয়া দাওয়া করলাম ।মক্কা টাওয়ার হোটেলে বসে দীর্ঘ সময় অতিবাহিত করে অতীতের অনেক স্মৃতি রোমন্থন ,কমিউনিটির বিভিন্ন সমস্যা ও আমাদের ভবিষ্যৎ জীবনের পরিকল্পনা নিয়ে কথা বললাম ।
মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছ ও আমি এক সাথে সিলেট পলিটেকনিক কলেজে লেখাপড়া করেছি ।সেখান থেকে ডিপ্লোমা ইন ইন্জিনিয়ারিং পাশ করেছি ।এক সাথে ছাত্র আন্দোলনে নেতৃত্ব দিয়েছি ।বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ সিলেট জেলা শাখার আমরা সেক্রেটারী ছিলাম ।তিনি একজন তুখোড় ছাত্র নেতা ছিলেন ।
মাহমুদুর রহমান চৌধুরী সিলেট সমিতি জেদ্দার সাবেক সেক্রেটারী।দীর্ঘ ৩০ বছর ধরে ইন্জিনিয়ার হিসাবে জেদ্দায় একটি পাওয়ার প্লান্টে কাজ করছেন ।অবসরে চলে যাবেন ।বাংলাদেশে চলে যাবেন আগামী বছর।
ওয়েছ কুলাউড়ার সংগ্রামী জননেতা ও বিদ্রোহী সৈয়দ হিসাবে পরিচিত ভাসানী ন্যাপের নেতা মরহুম আকমল হোসেনের আপন ভাগিনা ।বাড়ি কুলাউড়া উপজেলার গনিপুর গ্রামে ।
আজকের বিকেলটা খুবই ভাল লাগলো ।একজন পুরাতন সহপাঠি পেয়ে আনন্দে কাটালাম ।আছরের নামাজ পড়ে বিদায় নেন ।আমরা উভয়ে মহান আল্লাহর কাছে হাত তুলে দোয়া করি ।আমাদের পরলোকগত সাথী বিয়ানীবাজারের রউফুল ইসলাম রউফ ,কুলাউড়ার মনুর লুৎফুর রহমান চৌধুরী ও সিলেটের ইন্জিনিয়ার সালেহ আহমদ চৌধুরীর জন্য দোয়া করি ।
মহান আল্লাহ মাহমুদুর রহমান চৌধুরী ওয়েছের নেক হায়াত দান করুন ও সুখে রাখুন ।
-কে এম আবুতাহের চৌধুরী ,মক্কা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত