শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

পথশিশুকে করা হলো বনভোজনের প্রধান অতিথি
সুবিধাবঞ্চিত শিশুদের মূল্যায়নে নজির সৃষ্টি করলো মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব

সুবিধাবঞ্চিত শিশুদের মূল্যায়নে নজির সৃষ্টি করলো মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব



নিজস্ব প্রতিনিধি :  শীতের হাতছানিতে সাড়া দিয়ে সবুজ শ্যামল প্রকৃতির অপরূপ সৌন্দর্য হৃদয়ে লালন করে সবুজ পাহাড় আর উঁচু-নিচু টিলার সমাহারে ভরপুর কমলগঞ্জের পদ্ম ছড়া লেকে বার্ষিক বনভোজন উদযাপন করলো মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব ।

০৪ ডিসেম্বর (শনিবার) মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজনে পথশিশু জনি’কে প্রধান অতিথি এবং মারিয়া ও বৈশাখী নামে আরো দুই পথশিশুকে বিশেষ অতিথি করে অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছালেহ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের পরিচালনায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় । মূলত পথ শিশুদের সাথে সামাজিক বৈষম্য দূর করতে এবং একদিনের জন্য হলেও তাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের এমন ব্যতিক্রমী উদ্যোগ ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার আঞ্চলিক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এনামুল হক তালুকদার ও সিনিয়র অফিসার আবু জাফর মোহাম্মদ আলী, অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা শ. ই. সরকার জবলু জিতু তালুকদার ও সাজিদুর রহমান সাজু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার, কবি ও সাংবাদিক জাবেদ ভুঁইয়া । এছাড়াও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, আবুজার রহমান বাবলা, আব্দুল হাকিম রাজ, মামুনুর রহমান চৌধুরী মসু, নির্বাহী সদস্য পিন্টু দেবনাথ, মোঃ শফিকুর রহমান, মোঃ মোনায়েম খান, সহ-অর্থ সম্পাদক আব্দুস শুকুর ,দপ্তর সম্পাদক ইমরান খাঁন, সহ-দপ্তর সম্পাদক রুহুল আলম রণি, সহ- প্রশিক্ষণ বিঃ সম্পাদক রাজন আবেদীন রাজু, সহ-ক্রীড়া ও সংস্কৃঃ বিঃ সম্পাদক রুমানা আক্তার শিপা, সদস্য মোঃ সমরুজ খান । এছাড়াও ঢাকা থেকে আগত ও অন্যান্য অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

সবুজের নান্দনিকতায় স্বচ্ছ পানিতে নীল ও সাদা পদ্মে‌ ভরপুর লেকের পাশ ঘেঁষে দাঁড়িয়ে থাকা বিস্তীর্ণ পাহাড় ও বনাঞ্চল পরিবেষ্টিত‌ পদ্ম ছড়া লেকের চূড়ায় আকাশ-ছোঁয়া মাঠে সমবেত প্রিন্ট ও অনলাইন সংবাদ মাধ্যমে সাথে সম্পৃক্ত মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহকর্মীরা খেলাধুলা আর মধ্যাহ্নভোজে এই তিন পথশিশুকে পেয়ে এক অন্যরকম আনন্দঘন সময় পার করেন । এই শিশুদের কিছুটা হলেও উষ্ণতা যোগাতে এপেক্স ক্লাব অব শ্রীমঙ্গল শীতের উপহারস্বরূপ তিনটি কম্বল প্রদানের ঘোষণা করে । উপস্থিত অতিথিরাও এ সময় মানবিক দৃষ্টান্ত স্থাপনের চেষ্টা করেন তাদের জন্য । সর্বোপরি খেলাধুলা আর রাফেল ড্র সহ নানা আয়োজন সম্পন্ন হল মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত