শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমদ এর রোগমুক্তি কামনায় মৌলভীবাজারে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত,।




জেসমিন মনসুর,
“দৈনিক বাংলার দিন” পত্রিকার সম্পাদক, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, সিনিয়র সাংবাদিক, বিশিষ্ট রাজনীতিবিদ, দক্ষ সংগঠক, বকসি ইকবাল আহমদ এর রোগমুক্তি কামনায় বাংলার দিন কার্যালয়ে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০ জানুয়ারি বিকেলে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সম্পাদক নুরুল ইসলাম শেফুল, দৈনিক মৌমাছি কণ্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ ,দীপ্ত নিউজের সম্পাদক ও জেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক দুরুদ আহমদ, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি ও জেলা সাংবাদিক ফোরাম এর অর্থ সম্পাদক জাকির হোসেন, এশিয়ান এইজ প্রতিনিধি আতাউর রহমান চৌধুরী,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর জেলা সভাপতি ও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি বেলাল তালুকদার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবর এর জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি রোমান আহমেদ, দৈনিক আমার কাগজ এর জেলা প্রতিনিধি মুক্তাদির হোসেন, দৈনিক বাংলার দিন স্টাফ রিপোর্টার চৌধুরী মোঃ মেরাজ সহ জেলার বিভিন্ন স্তরের সংবাদকর্মী, ব্যবসায়ীবৃন্দ । মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জয়নুল হক ও হাফিজ মো: ইমরান।
এদিকে বৃটেন থেকে একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর এক বার্তায় একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি, সিনিয়র সাংবাদিক,বিশিষ্ট রাজনীতিবিদ, দক্ষ সংগঠক,
দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমদ এর রোগমুক্তি কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন।
উল্লেখ্য, প্রবীণ সাংবাদিক ইকবাল আহমেদ ১৮ জানুয়ারী ডায়াবেটিস, রক্তচাপ ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে ১৯ জানুয়ারী রাত ১০ টায় সিলেট ইবনে সিনা হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়।
সর্ব শেষ পাওয়া খবরে তার ডায়াবেটিস, রক্তচাপ ও শ্বাসকষ্ট অনেকটাই নিয়ন্ত্রনে বলে জানা গেছে। ২০ জানুয়ারী ২০২২ ইং বিকাল ৫ ঘটকা পর্যন্ত ডাক্তার পর্যবেক্ষণে দেখা যাচ্ছে, গত রাতে আর বর্তমানে শারীরিক পরিবর্তনে, পেসার ২০০ থেকে বর্তমানে ১২২/৬০, সুগার ৩২ থেকে বর্তমানে ১২.১ পাল্স বর্তমানে ৮৩/৮৪
শারীরিক অক্সিজেন ৯৬ শাস কষ্ট বর্তমানে নাই। অন্যান্য উপসর্গ গতকালের চেয়ে বর্তমানে অনেক কম দেখা যাচ্ছে। আশা করা যাচ্ছে আগামী কাল সকালে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে থেকে কেবিনে স্থানান্তর করে পরবর্তী চিকিৎসা দেওয়া হবে ।বকসি ইকবাল আহমদের পরিবারের পক্ষ থেকে ও তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত