রবিবার, ২৪ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরার ফুটবল টুর্নামেন্টের মেগা ফাইনাল ও পুরুষ্কার বিতরনী সফলভাবে সম্পন্ন,,,।




মকিস মনসুর,
মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের উদ্যোগে গত
সোমবার অন্ত: ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর মেগা ফাইনাল ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আলহাজ্ব মিছবাহুর রহমান।
সংগঠনের সভাপতি এ্যাডভোকেট বকসি জুবায়ের আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ এর সঞ্চালনায় আমন্ত্রিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব জয়নাল হোসেন, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি,আকিল আহমদ, ৬নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান, ইউকে প্রবাসী আব্দুল গফুর মুহিদ মিয়া, দিপ্ত টিভি জেলা প্রতিনিধি বকসী
মিসবাউর রহমান, জেলা ক্রিড়া সংস্থা সদস্য মুহিতুর রহমান হেলাল, সাবেক কৃতি ফুটবলার রায়হান আহমদ, মেহবুব রহমান, জুনেদ আহমদ, এছাড়াও আব্দুল কাইয়ুম, ও জাহিদুল আলম সুমেল সহ খেলা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও সংগঠনের সহ-সভাপতিবৃন্দ সহ কার্যকরি কমিটির সকল সদস্য, প্রবাসী সদস্য, ইউনিয়নের নির্বাচিত সকল মেম্বার ও প্রচুর সংখ্যাক দর্শক উপস্থিত ছিলেন।
খেলায় ৬নং ওয়ার্ড বনাম ৮নং ওয়ার্ড এর দুটি শক্তিশালী দল অংশ গ্রহন করে। ফাইনাল খেলায় ৮নং ওয়ার্ড ৬ন ওয়ার্ড কে ২-১ গোলে পরাজিত করে ২য় বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে,
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান সহ সকল বক্তারাই একাটুনা ইউনিয়নের সর্বস্তরের মানুষকে অভিনন্দন এবং বিশেষ করে প্রবাসে থেকে প্রবাসীরা এই সুন্দর অনুষ্ঠানকে সফল করতে সবধরণের সহযোগীতা করায় সবাইকে ধন্যবার জানান। প্রবাসীরা সবসময় ভালো কাজে এগিয়ে আসেন এবং ভবিষ্যৎতে আরো এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত