বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ইউ কে বিডি টিভি পরিবারের শ্রদ্ধা নিবেদন।



মৌলভীবাজার অফিসঃ ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ইউ কে বিডি টিভি পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। ইউ কে বিডি টিভির ম্যানেজিং ডাইরেক্টর ও ইউ কে বিডি টিভি.কম এর প্রধাণ সম্পাদক ইন্জিনিয়ার খায়রুল আলম এর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে সকল বীর শহিদদের স্মরণে মৌলভীবাজার জেলার শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন ইউ কে বিডি টিভি কতৃপক্ষ।
পুস্পস্তবক অর্পনের পর যাদের আত্ন ত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ তাদের স্মরণে ১ মিনিট নিরবতার মধ্যদিয়ে প্নেতৃবৃন্দরা গভীরভাবে শ্রদ্ধার সঙ্গে মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল বীর শহীদদের ও কৃতজ্ঞতা জানিয়েছেন সকল বীর মুক্তিযোদ্ধাদের।
এসময় উপস্থিত ছিলেন নিউজ পোর্টাল ইউ কে বিডি টিভি.কম এর সম্পাদক কাওছারুল আলম রিটন, ইউ কে বিডি টিভি. কম এর সহ বার্তা সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, ইউ কে বিডি টিভির ধর্ম বিষয়ক পরিচালক হাফিজ মৌলানা মাহফুজুল ইসলাম, এমদাদুল আলম আদিব প্রমুখ।

অপরদিকে গণমাধ্যমে প্রেরিত এক পৃথক বার্তায় ইউ কে বিডি টিভি পরিবারের পক্ষে ইউ কে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর ও ইউ কে বিডি টিভির ম্যানেজিং ডাইরেক্টর ও ইউ কে বিডি টিভি.কম এর প্রধাণ সম্পাদক ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন ইউ কে বিডি টিভির সকল পরিচালকবৃন্দ, পাঠক, শুভানুধ্যায়ী সহ সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, আজ পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাতে পাকিস্তানি হানাদার বাহিনী অতর্কিতে নিরস্ত্র বাঙালির ওপর আক্রমণ চালালে ২৬ মার্চের প্রথম প্রহরে বঙ্গবন্ধু আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ন’মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা অর্জন করি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ।
দুই লাখ মা-বোনের সম্ভ্রমহানি ও ৩০ লক্ষ মানুষের আত্মত্যাগের মাধ্যমে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। এক সাগর রক্তের বিনিময়ে পাওয়া এ স্বাধীনতা ধরে রাখতে হলে সমাজের প্রতিটি মানুষকে যার যার স্তর থেকে কাজ করে যেতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সব অপশক্তিকে রুখে দিয়ে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করার অনুরোধ জানান।