বুধবার, ২০ এপ্রিল ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ

ইউনিটি অব মৌলভীবাজারের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা সুজাউল করিমের মৃত্যুতে শোক সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত,।




বদরুল মনসুর,
মৌলভীবাজার জেলার কৃতি সন্তান ৭১ এর বীর মুক্তিযোদ্ধা
স্বাধীনতা পূর্ব মৌলভীবাজার মহকুমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও স্বাধীনতা উত্তর মৌলভীবাজার মহকুমা ছাত্রলীগের সাবেক সভাপতি, মৌলভীবাজার জেলা সদরে বড়কাপন গ্রামের জন্মগ্রহণকারী , সুইডেন প্রবাসী
বাংলা মায়ের অতন্ত্র প্রহরী, অত্যান্ত সৎ রাজনীতিবিদ কমিউনিটি লিডার বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও বিশিষ্ট সমাজসেবক ৭১ এর বীর মুক্তিযোদ্ধা একে সুজাউল করিম এর মৃত্যুতে
মৌলভীবাজার জেলাবাসীর প্রাণের সংগঠন ইউনিটি অব মৌলভীবাজার এর পক্ষ থেকে গত ১৬ এপ্রিল সম্মানিত দানশীল ব্যক্তিবর্গ, উপদেষ্টা, ইউকে ও বাংলাদেশ টিমের সদস্যবৃন্দের উপস্থিতিতে এক ভ্যাচুয়ালি শোক সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।
ইউনিটি অব মৌলভীবাজার এর আহব্বায়ক বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে ভার্চুয়ালি জুম সভায় দোয়া পরিচালনা করেন ইউনিটি অব মৌলভীবাজার উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক আব্দুল আহাদ চৌধুরী।
উক্ত জুম সভায় বক্তব্য রাখেন ইউনিটি অব মৌলভীবাজার উপদেষ্টা ৭১ এর বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, ইউনিটি অব মৌলভীবাজার শাখার আহব্বায়ক এম খালেদ চৌধুরী, সদস্য সচিব মাহবুব ইজদানি ইমরান, সংগঠনের সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সেক্রেটারি কামরুজ্জামান খাঁন, সাবেক ট্রেজারার শফিকুর রহমান, গ্রুপ ক্রিয়েটার আমজাদ সানি, সৈয়দ শামীম আহমদ, হেলেনা ইসলাম, লিটন চৌধুরী, আব্দুর রুউফ তালুকদার, শামীম চৌধুরী, শাহজাহান সিরাজ, রাধা কান্ত ধর ,মামুন আহমদ,মুহিবুর রহমান, সৈয়দ আবু আলমগীর, সাদিকুর রহমান, তাজুল ইসলাম,মোহাম্মদ ইব্রাহিম, মাহফুজ আহমদ, তপু তোফায়েল খাঁন, শাহজাহান আহমদ, রাসেল খান, সৈয়দ রুয়েজ আহমদ, জোবেল আহমদ বেলাল , ফয়সল আহমদ,সাইফুল খালেদ, শিবলু রহমান, কাবিদ রহমান, ও মোহিব আহমদ,সহ প্রমুখ। নেতৃবৃন্দ বলেন প্রয়াত সুজাউল করিম ছিলেন আমাদের মহান মুক্তিযুদ্ধের প্রথম সারির একজন সংগঠক। তিনি ছিলেন হানাদার পাকিস্তানী আমলে রাজপথে আন্দোলনের অগ্রসৈনিক, মহান মুক্তিযুদ্ধে সম্মুখ সারির এক অকুতভয় বীর মুক্তিযোদ্ধা।
৭১এর মুক্তি সংগ্রামে মৌলভীবাজার জেলায় যাঁদের সাহসী ভূমিকায় মুক্তিযোদ্ধারা সুসংগঠিত হয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম ছিলেন এ কে সুজাউল করিম। বীর এই মুক্তিযোদ্ধা, অত্যান্ত সৎ রাজনীতিবিদ এবং প্রকৃত সমাজসেবক ছিলেন।
***************************************************

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত