শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত,,।




জেসমিন মনসুর,
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এর সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিছবাহুর রহমান,এর পরিচালনায় গত ২২ এপ্রিল শুত্রুবার স্থানীয় পৌর জনমিলন ও পৌর কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে।
দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পৌর ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জজকোর্টের পিপি এডভোকেট রাধাপদ দেব সজল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মসুদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু, সদর উপজেলা সভাপতি আকবর আলী ও সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সোয়েব, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হক, কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ নেতৃবৃন্দ।

ইফতার ও দোয়ার মাহফিলে এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ সহ জেলা, সদর উপজেলা, পৌর ও ওয়ার্ড নেতৃবৃন্দ। স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ ও আওয়ামীলীগেরে অংগ সংগঠন। ইফতার মাহফিলের আগে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।