বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

ইয়াং ট্যালেন্ট তানজিম বিন তাজ প্রত্যয়কে অভিনন্দন।



মৌলভীবাজারের ছোট্ট শিশু তানজিম বিন তাজ প্রত্যয়। বয়স মাত্র ১০ বছর। এই বয়সেই পেয়েছে চার চারটি জাতীয় পুরষ্কার। শিক্ষাজীবনে ও বরাবরই ছিল সেরাদের সেরার তালিকায়। তালমিছরির মতো মিষ্টি গলায় এরই মধ্যে পেয়েছেন শেখ রাসেল সেরা শিশু শিল্পী পুরস্কার, বাউল সম্রাটসহ অসংখ্য পুরস্কার। সবশেষ পেয়েছেন বিআরবি ক্যাবল নিবেদিত বহুমাত্রিক ইসলামিক মেগা রিয়েলিটি শো ‘সেরাদের সেরা’ অদম্য প্রতিভার সন্ধানে ২০২২ এর চ্যাম্পিয়ন!

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে গ্রান্ড ফিনালের আয়োজনটি সরাসরি সম্প্রচার করে বৈশাখী টেলিভিশন। পুরো শোটিও বৈশাখীতেই প্রচার হয়। এই আয়োজনেই প্রত্যয়ের হাতে তুলে দেয়া সেরাদের সেরার পুরষ্কার!

ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান এইচ এম বরকতুল্লাহর সভাপতিত্বে গ্রান্ড ফিনালেতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আখতারুজ্জামান, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ড. রিয়াজুল ইসলাম, এশিয়ান ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর ড. আবুল হাসান এম সাদেক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, বিআরবি ক্যাবলের পরিচালক (বিপণন) মো. রফিকুল ইসলাম রনিসহ দেশের নামকরা ব্যক্তিত্বরা।

তানজিম বিন তাজ প্রত্যয় বাংলাদেশ শিশু একাডেমি থেকে ২০১৯ সালে সর্বোচ্চ নম্বর পেয়ে গানে কোর্স শেষ করে। বর্তমানে শিল্পকলা একাডেমিতে শাস্ত্রীয় সঙ্গীতের অধ্যয়নরত।

তানজিম বিন তাজ প্রত্যয় বলেন, আমি চার বছর বয়স থেকেই গান করি। আমার গানের হাতেখড়ি আমার মায়ের কাছ থেকে। মায়ের অনুপ্রেরণাতেই আমি সেরাদের সেরায় অংসগ্রহন করি। আল্লাহর অশেষ মেহেরবানি ও আপনাদের দোয়ায় আমি এখানে চ্যাম্পিয়ন হয়েছি। সবাই আমরা জন্য দোয়া করবেন।

জাতীয় চারটি পুরষ্কার ছাড়াও তানজিম বিন তাজ প্রত্যয় এনটিভিতে সম্প্রচারিত বাংলাদেশের প্রথম মাল্টিট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো জিপিএস ইস্পাত অনন্য প্রতিভায়ও ফাইনালিস্ট ছিল। তবে শুরুটা ইসলামিক গান দিয়েই।
এদিকে বৃটেন থেকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও ইউনিটি অব মৌলভীবাজার আহব্বায়ক, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের কেন্দ্রীয় সাবেক ভারপ্রাপ্ত সেক্রেটারি মোহাম্মদ মকিস মনসুর এক শুভেচ্ছা বার্তায় ইয়াং ট্যালেন্ট তানজিম বিন তাজ প্রত্যয়কে আন্তরিক অভিনন্দন জানিয়ে তার উজ্জ্বল ভবিষ্যত ও আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।।